Bangla Serial

আদৃত, গৌরব, দেব নাকি জিৎ- কার সঙ্গে ‘সৌমীতৃষা’র জুটি আপনার বেশি পছন্দ?

মিঠাই’কে চেনেন না এখন এমন মানুষ কমই রয়েছেন। জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। ৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।’ এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে।

নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু। ধারাবাহিক শেষে বড় পর্দায় কাজ শুরু করেছেন সৌমী। দেবের বিপরীতে ফিরছেন সৌমীতৃষা। ইতিমধ্যে দেবের সঙ্গে সেই ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। দেবের বিপরীতে এবার তাঁকে কেমন মানাবে, তাই দেখার। মিঠাই, দেব অভিনীত ছবির নাম ‘প্রধান’। একেবারে পারিবারিক ছবি এটি। দেব-সৌমীতৃষা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে।

প্রধান’এ দেবের বিপরীতে সৌমী

অগাস্ট থেকেই শুরু হয়েছে ‘প্রধান’-এর শুটিং, আগামী শীতেই মুক্তি পাবে ছবিটি। নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু। ও নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায়। অনস্ক্রিনে এই সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল। ধারাবাহিক চলাকালীন প্রথমদিকে দর্শকদের মধ্যে গুঞ্জন শোনা যায়, সৌমী ও আদৃতের মধ্যে রয়েছে বিশেষ কোনও সম্পর্ক।

পরে যদিও সৌমী পরিষ্কার জানায়, তারা কেবলই ভালো বন্ধু। কিন্তু গুঞ্জন কি আর শেষ হয়! তবে কিছুদিন পরই সামনে আসে সিদ্ধার্থ ও দিদিয়ার সম্পর্কের কথা। ভবিষ্যতে আমরা আরও অনেক জনপ্রিয় নায়কের বিপরীতে সৌমীকে দেখতে পাব। তবে আপাতত দেবের সঙ্গে মিঠাই-কে দেখার জন্য অপেক্ষায় সকলে। ইতিমধ্যে সেই শুটিং শুরু হয়ে গিয়েছে।

কোন জুটি সবচেয়ে সেরা?

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একজন নেটিজেন একটি পোস্ট শেয়ার করেন। যেখানে সৌমীর সঙ্গে কাকে মানাবে তা নিয়ে ভোট শুরু হয়েছে। কনে বউ- এর নায়ক গৌরব মন্ডল, আদৃত, দেব নাকি জিৎ- কার সঙ্গে বেশি মানায় সৌমীতৃষাকে? তাই নিয়ে শুরু হয়েছে ভোট। উল্লেখ্য, সান বাংলার ‘কনে বউ’ ধারাবাহিকে নায়িকা হয়েছিলেন সৌমীতৃষা কুণ্ডু। মিঠাই’তে আদৃত- এর বিপরীতে নায়িকা হয়েছিলেন। এবার বড় পর্দায় দেবের বিপরীতে নায়িকা হতে চলেছেন মিঠাই। কার সঙ্গে মিষ্টি মিঠাই কে বেশি ভালো লাগবে, তা নিয়েই শুরু ভোট।

Piya Chanda