Bangla Serial

‘মিশকা, তোর সব খেলা এখন আমার কাছে পরিস্কার’! দর্শকদের দাবি মেনে মিশকার মুখোশ গেল খুলে সূর্যের সামনে! আসছে ধুমতানানানা পর্ব

বহুদিন ধরে একইরকমভাবে গল্প এগোতে দেখে দর্শক বিরক্তি প্রকাশ করছে। আমরা দেখেছি, সোনা-রূপা দুজনের সামনেই এসেছে সকল সত্য। কিন্তু বারংবার সূর্যের সামনে সব সত্যি আসার পরও কিছুভাবে সব ধামাচাপা পড়ে যাচ্ছে, আর তারপর গল্প এগোচ্ছে সেই একইভাবে। দর্শকরা এখন অপেক্ষায়, কবে দীপা (Dipa)সূর্যকে (Surjo) আবার একসঙ্গে সংসার করতে দেখবে। স্টার জলসার জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)

প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বেশকিছুদিন লাগাতার একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়। দীপার প্রতি ভালোবাসা থাকলেও মিশকার করা মিথ্যা রিপোর্টকে সত্যি ভেবেই সে দীপার প্রতি এখনও রেগে। বর্তমানে ধারাবাহিকে বেশ কিছুদিন ধরে চলেছে একইরকম একঘেয়ে ট্র্যাক।

অন্যদিকে সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান, যেটা বাস্তবেও আমরা অনেক ঘরে দেখতে পাই। বলাই যায়, দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা। ধীরে ধীরে এবার দীপাই হয়তো প্রমান সহ সকল সত্য কথা তুলে ধরবে সূর্যের সামনে, এমনটাই আশা করছেন দর্শক। মিশকার পর্দা এবার হয়তো ফাঁস হতে চলেছে। বর্তমানে দীপার ছোট্ট মেয়ে রূপার জন্য উপার্জনের চেষ্টা চালাচ্ছে। এবং সে একজনের বাড়িতে মালির কাজও পায়।

উপার্জন করতে গিয়ে বিপদের মুখে দীপা

কিন্তু সেখানে কাজ করতে গিয়ে বিপদে পড়ে দীপা। সূর্যের রাজীব স্যারের শ্যালক পরাগ দীপার সঙ্গে বাজে ব্যবহার করে। আর ঠিক সেসময় সূর্য সেখানে উপস্থিত হয়ে পরাগের হাত থেকে দীপাকে রক্ষা করে। সূর্যকে দীপার চরিত্র নিয়ে বাজে কথা বললে সূর্য বলে, ‘আমি দিপাকে ভালোভাবে চিনি, সে এরকম কিছুই করবে না’। যা শুনে দীপা অবাক হয়। তারপরই দীপা সূর্যকে বলে, আজ যখন সূর্য বিশ্বাস করছে, যে সে চরিত্রহীন নয়। তাহলে কবিরের বেলায় করছে না কেন?

নতুন টেস্টের রিপোর্টে মিশকার পর্দা ফাঁস

‘কবির আমার দাদা হয়’, সেই কথা শুনে সূর্যের আবার তার রিপোর্টে কথা মনে পড়ে যায়। আর তখন সূর্য সে বিষয়ে আর কোনও কথা বলতে চায় না। তবে দীপার কথা সূর্যের মাথায় ঘরে। আর সে আবার নতুন করে নিজের টেস্ট করায়। সেখানেই জানা যায়, সূর্য বাবা হতে সক্ষম। তখন সে বুঝতে পারে মিশকা ইচ্ছা করে তাকে ভুল বুঝিয়ে এসেছে। লাবণ্য ও দীপা দুজনেই ঠিক বলেছে। রূপা ও সোনা সূর্যের সন্তান। এই কথা ভাবতে ভাবতে মিশকার বাড়ি গিয়ে তার চোখে আঙ্গুল দিয়ে সত্যিটা সামনে আনে ও তার মুখোশ খুলে দেয় সূর্য নিজেই। হয়তো এমনি কোনও পর্বের আশায় রয়েছে দর্শক। হয়তো দীপার কথায় সূর্য আবার নিজের টেস্ট করাবে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।