জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কোথায় হারিয়ে গেলেন কে আপন কে পর খ্যাত তন্দ্রা ওরফে অভিনেত্রী মোনালিসা পাল? লোক চক্ষু থেকে দূরে কেমন আছেন অভিনেত্রী? কী করছেন তিনি?

বাংলা টেলিভিশনের পরিচিত মুখ মোনালিসা পাল সরকার (Monalisa Pal Sarkar)। একসময় তিনি ছিলেন টেলিভিশনের (Television) নিয়মিত সদস্য। সংগীত বাংলার জনপ্রিয় শো ‘হাওড়া ব্রিজের’ মাধ্যমে দর্শক মহলে পরিচিতি পান মোনালিসা। তারপর ধীরে ধীরে একাধিক ধারাবাহিকের মাধ্যমে তিনি টেলিভিশনে নিজেকে প্রতিষ্ঠিত করেন। কিন্তু তার কিছু বছর পরেই হঠাৎ অভিনয় ছাড়লেন নায়িকা।

লোক চোখের থেকে দূরে কেমন আছেন মোনালিসা?

অভিনয় জগতের অনেক নক্ষত্রকেই দেখা যায় বেশ কিছু প্রজেক্টে কাজ করার পর হঠাৎ বিরতি নিয়েছেন। অভিনেত্রী মোনালিসা পাল সরকার বর্তমানে বিরতিতে। সঞ্চালিকা হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। সুন্দরী সঞ্চালিকার মিষ্টি হাসি দেখে সেই সময় অনেকেরই ঘুম উড়েছিল। জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী।

এরপর ধীরে ধীরে বিজ্ঞাপনের কাছে নিজেকে পরিচিত করে তোলেন তিনি। সেই সূত্র ধরে তিনি চলে আসেন বাংলা ধারাবাহিকে। একাধিক মেগা সিরিয়ালে অভিনয় করেছেন মোনালিসা পাল। ‌যেমন ‘রাধা’ ‘কে আপন কে পর’, ‘বেদের মেয়ে জোৎস্না’, ‘দেশের মাটি’ ইত্যাদি ধারাবাহিকে। তিনি মূলত অভিনয় করতেন খলনায়িকা চরিত্রে।

ছোটবেলার বন্ধুকেই নিজের জীবনের পার্টনার বানিয়েছেন তিনি। উনিশ বছরের বন্ধুত্ব এবং চার বছরের প্রেমের পর চার হাত এক হয়েছে তাঁদের। দীর্ঘদিন লং ডিস্টেন্স থাকলেও কখনো ভাটা পড়েনি দুজনের প্রেমে। বরং আরো গাঢ় হয়েছে সম্পর্ক। অবশেষে ছাদনাতলায় গিয়ে এক হন মোনালিসা ও তাঁর প্রেমিক।মোনালিসার জীবনে শুরু হয় নতুন অধ্যায়।

আরও পড়ুন: ইরার পরিকল্পনায় বালি! নয়া অবতারে পরিবারকে বাঁচাতে সেনগুপ্ত বাড়িতে ফিরছে দীপা!

সান বাংলার ‘নয়নতারা’ ধারাবাহিকে অভিনয়ের সময় প্রেগনেন্সির কারণে অভিনয় ছেড়েছিলেন মোনালিসা। বর্তমানে তিনি পুত্র সন্তানের মা। এখন তার জীবন জুড়ে স্বামী আর সন্তান। সন্তানকে বড় করার জন্যই গ্ল্যামার জগত থেকে বিদায় নিয়েছেন মোনালিসা পাল সরকার। ছেলে একটু বড় হলে তবেই তিনি ফিরবেন অভিনয়ে। ততদিনের জন্য ব্যক্তিগত জীবন নিয়েই ব্যস্ত অভিনেত্রী।

TollyTales NewsDesk