জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ইরার পরিকল্পনায় বালি! নয়া অবতারে পরিবারকে বাঁচাতে সেনগুপ্ত বাড়িতে ফিরছে দীপা!

Anurager Chhowa Today Episode: ঘোর বিপদে গোটা সেনগুপ্ত পরিবার। দুষ্কৃতীদের পাখির চোখ ডক্টর সূর্য সেনগুপ্ত। বর্তমানে যে মাথায় গুরুতর চোট লাগার জন্য রীতিমতো মানসিক ভারসাম্য হারিয়েছে। একমাত্র সে জানে ৬৪ জিবির কালো পেনড্রাইভ সে কোথায় লুকিয়ে রেখেছে। যার মধ্যে আছে ভয়ংকর কিছু তথ্য। সব মিলিয়ে জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩রা জুলাই(Anurager Chhowa Today Episode 3rd July)

বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী, প্রথম থেকেই সন্দেহজনক ইরার চরিত্র। প্রথমে সাদাসিধে ঠেকলেও, দিন দিন বেরিয়ে পড়েছে তার আসল রূপ। একসময়ে মনে হয়েছিল পরিস্থিতির শিকার হয়ে বড় কোনও চক্রের কবলে পড়ছে ইরা। এই মুহূর্তে সে যে বড় চক্রটির অন্যতম মাথা বুঝতে পেরেছে দর্শক।

দীপাকে সেনগুপ্ত বাড়ি থেকে সরিয়ে সূর্যকে বের করার পথ প্রশস্ত করেছে ইরা। দীপাকে ছক করে বাড়ি থেকে বের করেছে সে। এদিকে দীপা অরুণা বৌদিদের বাড়িতে এসে উঠেছে। তবে এত সহজে দুষ্কৃতী দ্বারা শায়েস্তা হয়ে যাবে দীপা! সূর্যের থেকে এত সহজে আলাদা হয়ে যাবে সে! সে গুঁড়ে বালি। ফের কোমর বেঁধে সেনগুপ্ত বাড়িতে ঢোকার জন্য নেমে পড়েছে দীপা।

এবার আর নিজের আসল রূপে নয়। নতুন পরিচয়ে ছদ্মবেশে সেনগুপ্ত বাড়িতে আসবে দীপা। ইরা যা বলছে তার সবটা সত্যি বলছে না তা বুঝতে পড়েছে দীপা। বয়ানে একাধিক অসংগতি। এক একবার এক একরকম গল্পের ফাঁদ ভুয়ো মেডিক্যাল ডিগ্রি। সব মিলিয়ে দীপার সন্দেহের শিকার ইরা।

সেনগুপ্ত বাড়িতে ফের আগমন ঘটবে দীপার। আরও একবার নার্সের ভূমিকায় দেখা মিলবে নায়িকার। ডক্টর স্যানাল দীপা চলে যাওয়ার পর একজন নার্সকে ঠিক করবেন। নার্স বেশে ছদ্মবেশ ধারণ করে সেনগুপ্ত বাড়িতে ফিরবে দীপা। সে কী পারবে তার ডাক্তারবাবুকে বাঁচাতে উত্তর পাওয়া যাবে ধারাবাহিকের আসন্ন পর্বগুলিতে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।