জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কেন এলো না অনুরাগের ছোঁয়ার নতুন অধ্যায়ের ঝলক? অনুরাগকে নিয়ে বড় সিদ্ধান্ত চ্যানেলের! তবে কী ঝাঁপ পড়ছে?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) চলছে ধামাকাদার পর্ব। টান টান উত্তেজনায় ভরপুর প্রতিটি পর্ব। সূর্য-দীপা বিয়ের পর সপরিবারে ঘুরতে গিয়েছিল মথুরা। তবে সেখানে বড় বিপদের মুখে পড়ে গোটা পরিবার। নদীর পাড়ে ঘুরতে গিয়ে দুর্ঘটনার শিকার হয় সূর্য,দীপা ও তাদের দুই মেয়ে।

বানে ভেসে যায় দীপা ও রূপা। অবশেষে লাবণ্য এসে পৌঁছে গিয়েছে দীপার কাছে। তাকে ফলো করতে করতে মিশকাও আসে। দীপার কাছে এসে আবেগপ্রবণ হয়ে পড়ে লাবণ্য। রূপা বন্যায় ভেসে গেছে, এটা বলতেই কান্নায় ভেঙে পড়ে লাবণ্য ও দীপা।

Anurager Chhowa Today Episode

অপরদিকে, দীপাকে মারার জন্য লাবণ্যর গাড়ির ব্রেক ফেল করে রাখে মিশকা। গাড়ি অ্যাক্সিডেনন্টের কারণে বড়োসড়ো আঘাত পেয়ে মাটিতে ছিটকে পড়ে লাবণ্য। এদিকে অল্প আঘাত লাগায় জ্ঞান থাকে দীপার। লাবণ্যকে বাঁচানোর জন্য একটা গাড়ি করায় দীপা। কিন্তু সেখানেও বিপদ, গাড়ির ছেলেগুলো তুলে নিয়ে যায় দীপাকে। নিজেকে বাঁচিয়ে লাবণ্যকে বাঁচাতে পারবে তো দীপা?সেই উত্তর মিলবে আগামী পর্বে।

কেন আসবে না ‘অনুরাগের ছোঁয়া’র নতুন অধ্যায়ের ঝলক

দিনকয়েক আগে শোনা গিয়েছিল, এবার নতুন অধ্যায় শুরু হতে চলেছে অনুরাগের ছোঁয়ায়। গল্পে আসছে টাইম লিপ। বড় হয়ে যাবে সোনা-রূপা। রূপার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। ইতিমধ্যে শুটিং শেষ হয়েছে প্রোমোর। কিন্তু প্রকাশ্যে আসেনি তার ঝলক। একই ভাবে চলছে গল্প। তবে কি আসবে না টাইম লিপ?

এবার প্রকাশ্যে এলো সেই খবর। জানা গিয়েছে, ইতিমধ্যেই যে প্রোমো শুট হয়েছে তাতে সোনাকে পরিচয় করানো হয়নি। জানা গিয়েছে চ্যানেল কর্তৃপক্ষের পছন্দ হয়নি ধারাবাহিকের নতুন প্রচার ঝলক। তাই আরও একবার প্রোমো শুটের দাবি জানিয়েছে জলসা। প্রোমো বাতিল হওয়ার কারণেই এগিয়ে চলছে ধারাবাহিকের গল্প।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।