জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সন্ধ্যের স্লটে হেরে চলেছে কিন্তু নতুন সব ধারাবাহিক আসছে দুপুরে! জি কি পাগল হয়ে গেছে? প্রশ্ন নেটিজেনদের

জি বাংলায় (Zee Bangla) আসছে একের পর এক নয়া ধারাবাহিক (New Serial)। দিনকয়েক আগে মুক্তি পেয়েছিল নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও শ্যামৌপ্তি মুদলি (Soumyapti Mudly) অভিনীত ‘অমরসঙ্গী’র (Amar Songi) প্রথম প্রচার ঝলক। জানা গিয়েছিল দুপুর ২. ৩০-এর স্লটে সম্প্রচারিত হবে আসন্ন ধারাবাহিকটি।

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে সাধারণত সন্ধ্যা ছটা থেকে শুরু হয় ধারাবাহিকের সম্প্রচার। যে ধারাবাহিকগুলির টিআরপি কম, সেই স্লটে আসে যাবতীয় নতুন মেগা। সম্প্রচার বন্ধের পর আসে নতুন ধারাবাহিক। তবে এক্ষেত্রে তা হয়নি। অমরসঙ্গীর পর আরও এক মেগা আসছে দুপুরের স্লটে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে মেগার পয়লা প্রচার ঝলক।

জি বাংলায় নতুন ধারাবাহিক ‘কাজল নদীর জলে’

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘কাজল নদীর জলে’। নায়ক যেখানে রবীন্দ্র সংগীত গায়ক, নায়িকা রবীন্দ্র নৃত্যশিল্পী। বাইশে শ্রাবণের এক অনুষ্ঠানে তারা দুজন পারফর্ম করছে। ঘটনাক্রমে বিয়ে হয়ে যায় নায়িকার। পুরোনো ভালোবাসা ভুলে নতুন করে জীবন শুরু করতে চায় সে। কিন্তু জীবনের প্রতি বাঁকে থাকে বড় বড় চমক। সে যাকে ভালোবাসে সে আর কেউ নয়, স্বামীর কাছের আত্মীয়।

জীবনের নতুন মোড়ে এসে দাঁড়াতে হয় গঙ্গাকে। এবার ঘটনা কোনদিকে মোড় নেবে? সোম থেকে শনি দুপুর দুটোয় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। ধারাবাহিকের স্লট দেখে মাথায় হাত দর্শকদের।

টাটকা ধারাবাহিকের দুপুরের স্লট দেখে কী বলছেন ধারাবাহিকপ্রেমীরা?

ধারাবাহিকপ্রেমীদের একাংশের দাবি, সন্ধ্যের স্লটে ভালো সিরিয়াল নেই, তা সত্ত্বেও নতুন টাটকা সব ধারাবাহিক আসছে দুপুরে! সমাজমাধ্যমে অন্য এক ধারাবাহিকপ্রেমী লিখেছেন,’সন্ধ্যের সব স্লট যে জি-এর ডুবে গেছে, তা কি ভুলে গেছে?’ অন্যজন তো কর্তৃপক্ষকেই পাগল বলে দাবি করলেন।

TollyTales NewsDesk