জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অর্জুন আর দীপার মাঝে কাঁটা লাবণ্য! তবে কী পরিণতি পেতে গিয়েও আটকে যাবে অর্জুনের ভালোবাসা?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের নায়িকা দীপা। এই মুহূর্তে দীপার দুঃখের শেষ নেই। সূর্যের সঙ্গে ডিভোর্স হয়ে গেছে দীপার। দুই মেয়েকে একা মানুষ করছে সে। এদিকে বিরল রোগে আক্রান্ত রূপা। তার চিকিৎসার জন্য চাই কোটি টাকা।

এদিকে, সূর্য চলে গিয়েছে। পরিবার, সন্তান, দীপা কারোর সঙ্গে সম্পর্ক রাখেনি। সম্প্রতি কলকাতায় এসেছিল দরকারে। হেলথ সেন্টারে জিনিসপত্র নিতে হাসপাতালে আসতে হয় তাকে। আর এসে দীপাকে দেখতে পায় সূর্য। তবে পর মুহূর্তে মন ভাঙে তার।

মেয়েদের দেখতে অর্জুনের চেম্বারে এসে শুনতে পায় তার মেয়েরা অর্জুনকে ড্যাডি বলে ডাকছে। মন ভেঙে যায় সূর্যের অবর্তমানে তাদের প্রাক্তন স্ত্রী আর মেয়েরা এতটা এগিয়ে গেছে। ভারাক্রান্ত মনে ফিরে আসে সূর্য।

এদিকে, বাড়ির সবাই দীপাকে অর্জুনকে বিয়ে করার জন্য জোর করতে থাকে।সোনা-রূপা, প্রবীর সকলে চান দীপা তার জীবনটা আবার নতুন করে শুরু করুক। আর নতুন শুরুর জন্য অর্জুন একেবারে আদর্শ। সুখে-দুঃখে, বিপদে-আপদে পাশে থেকেছে সে। অর্জুনও মনে প্রাণে চায় দীপাকে। তবে বাঁধ সাধল লাবণ্য সেনগুপ্ত।

আরো পড়ুন: দারুণ অভিনয়ে জিতেছিলেন দর্শকদের মন! কোথায় হারিয়ে গেলেন অপলা ওরফে ডলি বসু?

অর্জুনকে সরাসরি দীপার সঙ্গে বিয়ে না করার আর্জি নিয়ে উপস্থিত হয় লাবণ্য। দীপাকে জোর না করলেও মনে মনে অর্জুন জানে তার ভালোবাসা সত্যি। তাই একদিন না একদিন দীপা তার হবেই। অর্জুনের ভালোবাসার পরিণাম কী হবে উত্তর মিলবে অনুরাগের ছোঁয়ার আসন্ন পর্বে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।