Bangla Serial

স্কন্ধমাতার চরিত্রে রাইয়ের বৌদি! “দুর্বলতাই কি হয় উঠবে অষ্টমীর শক্তি?” নতুন প্রোমো দেখে মহা উৎসাহী দর্শকরা

জি বাংলায় (Zee Bangla) আসছে নতুন ধারাবাহিক অষ্টমী (Ashtami)। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ধারাবাহিকের তিনটি প্রোমো। ধারাবাহিক মিলিকে বিদায় জানিয়ে জি বাংলা নিয়ে আসছে অর্গানিক স্টুডিওর প্রযোজিত ধারাবাহিক অষ্টমী। যদিও অষ্টমীর সম্প্রচারিত হতে চলেছেন সন্ধ্যে সাড়ে ৬টায় অর্থাৎ কার কাছে কই মনের কথা ধারাবাহিকের জায়গায়। আর কার কাছে কই মনের ৮ এপ্রিল থেকে সম্প্রচারিত হয়ে চলেছে রাত সাড়ে ৯টায় এবং মিঠিঝোরা সম্প্রচারিত হতে চলেছে রাত ১০টায়।

অষ্টমী ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক, অভিনেত্রী ঋতব্রতা দে। এছাড়াও প্রধান চরিত্রে রয়েছেন কৌশিক চক্রবর্তী, অভিনেত্রী ঐশী ভট্টাচার্য, সায়ন্তন সরকার সহ একাধিক কলাকুশলীরা দেখা যাবে এই ধারাবাহিকে। ধারাবাহিকে অষ্টমীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঋতব্রতা। আর পুরুষোত্তম সিংহ ঠাকুরের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা কৌশিক চক্রবর্তী। ধারাবাহিকের প্রথম ছোট একটি টিজার দেখে ধারাবাহিক নিয়ে খুবই উৎসাহী ছিলেন দর্শকরা।

প্রোমোতে দেখা যায় অষ্টমী গ্রামের স্কুলে পড়াতে এসে জানিতে পারে বৌরাণীর পুজোর কারণে ১০দিন স্কুল বন্ধ করা হয়েছে। আর এইসবটার হচ্ছে পুরুষোত্তম সিংহ ঠাকুরের আদেশে। সেটা শুনেই তার প্রতিবাদ করে অষ্টমী। পুরুষোত্তমকে গ্রামের মানুষজনদের এইভাবে ঠকাতে বারণ করে অষ্টমী। তখন পুরুষোত্তম চাল করে অষ্টমী ওপর বৌরাণীর মূর্তি ফেলে দেন। অষ্টমীকে ডাক্তার জানান সে আর চোখে দেখতে পারে না। তখন সে ছুটে চলে যায় স্বয়ং মায়ের কাছে। সেখানে গিয়েই অষ্টমী মাকে জিজ্ঞাসা করে কেন মা তার দৃষ্টিশক্তি কেড়ে নিলেন।

তার দৃষ্টি না থাকলে সে অন্যায়ের বিরুদ্ধে কিভাবে লড়াই করবে। তখন মায়ের মূর্তি থেকে বেরিয়ে আসে জ্যোতি। তবে সম্প্রতি জি বাংলার পর্দায় মুক্তি পেয়েছে এই প্রোমোটির বাকি অংশ। সেখানে দেখানো হয়েছে তার সামনেই উপস্থিতি হয়েছেন স্বয়ং বৌরাণী মা। তিনি তাকে বলেন “একটা নিয়েছি তো কি হয়েছে, আরও চারটে দিয়েছি তো।” তখনই অষ্টমী শুনতে পারে দূরে মেঘ ডাকছে। সে অনুভব করতে পারে বাতাসে আর্দ্রতা কম তার মানে বাজ পড়তে চলেছে। এই বলেন সে ছুটে যায়।একটি গাছের কাছে উপস্থিত পুরুষোত্তম সিংহ ঠাকুরের ছেলের প্রাণ বাঁচায় অষ্টমী। তাহলে কি এবার তার দুর্বলতাই হয়ে দাঁড়াবে তার শক্তি? এটাই হয়ে উঠেছে ধারাবাহিকের মূল আকর্ষণ।

আরও পড়ুনঃ পরাগের চাকরি হাতিয়ে ফের নতুন পরীক্ষা শিমুলের জীবনে! বিপাশার ওপর নতুন করে অত্যাচার শুরু করল চন্দন! কী হচ্ছে দুই প্রতিবেশীর জীবনে?

প্রসঙ্গত জানিয়ে রাখি এই ধারাবাহিকে দেবী বৌরাণী অর্থাৎ স্কন্দমাতার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী পূজা বণিক। যাকে আপনার মিঠিঝোরা ধারাবাহিকে রাইয়ের বৌদির চরিত্রে দেখেছেন। ধারাবাহিকের প্রোমো দেখে ধারাবাহিক নিয়ে বেশ উৎসাহ ব্যক্ত করেছেন দর্শকরা। যদিও এই প্রোমো দেখে অনেকেই বলেছেন “দেবীকে দারুন মানিয়েছে।” আবার কিছু মানুষ জানিয়েছেন “প্রোমো দেখে দারুণ লাগছে সিরিয়ালটা দেখার জন্য খুব উৎসাহী।” তাহলে এবার দেখা অষ্টমী তাদের প্রোমোর মতো দর্শকদের মন জয় করতে পারে কিনা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।