জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

রুদ্ধশ্বাস পর্ব জগদ্ধাত্রীতে! মৃত্যুর মুখে জগদ্ধাত্রী, অপরাধীকে ধরতে কি ফন্দি আঁটবে জ্যাস সান্যাল?

Jagaddhatri Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর শুরুর থেকে দর্শকদের মনে জয় করে এসেছে তাদের মধ্যে অন্যতম জগদ্ধাত্রী (Jagaddhatri)। ব্লুজ প্রোডাকশন হাউজের প্রযোজিত এই ধারাবাহিকটি শুরুর থেকেই তাদের ব্যতিক্রমী কাহিনীর জন্য দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছিল দর্শকদের। তবে সময় যত এগিয়েছে ততই বেড়েছে ধারাবাহিকের জনপ্রিয়তা। শ্বশুরবাড়ির সমস্যা থেকে শুরু করে নতুন নতুন কেস সব মিলিয়ে জমজমাট জগদ্ধাত্রী।

জ্যাস সান্যালের তীক্ষ্ম বিচার বুদ্ধি এবং অসাধারণ ফাইটিং স্কিল উত্তেজনার সৃষ্টি করে দর্শকদের মনে। যদিও আগের থেকেই অনেকটাই কমে গেছে ধারাবাহিকের টিআরপি। একসঙ্গে যেখানে একটানা সপ্তাহের পর সপ্তাহ টিআরপি তালিকায় প্রথমস্থান দখল করত জ্যাস, এখন সেটা দাঁড়িয়েছে পঞ্চমস্থানে। তবে দর্শকদের মাঝে এখনও দারুণ জনপ্রিয়তা জগদ্ধাত্রী স্বয়ম্ভুর জুটি। তাদের অসাধারণ রসায়ন, পর্দায় এখনও টেক্কা দিতে সক্ষম পর্ণা সৃজনকে।

জগদ্ধাত্রী আজকের পর্ব ২২ জুন (Jagaddhatri Today Episode 22 June)

তবে বর্তমানে কাকলি ম্যাডামের কেস নিয়েই জমে উঠেছে ধারাবাহিকটি। খুনি রীতিমতো চ্যালেঞ্জ করে জানিয়েছে পুজোর দিনেই কাকলি ম্যাডামকে মারবেন তিনি। সেই কথা শুনেই অ্যাল্যার্ট হয়ে গেছে জ্যাস সান্যাল এবং তার টিম। কাকলি ম্যাডামের বাড়ির বাইরে দেওয়া হয়েছে কোড়া পুলিশ পাহারা। খোদ সাধুদা, স্বয়ম্ভু রয়েছে রয়েছেন দায়িত্বে। এরই মধ্যে জগদ্ধাত্রী চলে যায় কাকলি ম্যাডামের ঘরে।

জগদ্ধাত্রী কাকলি ম্যাডামকে বলে যে শাড়িটি তিনি পেয়েছেন সেই শাড়িটি তিনি যেন না পড়েন বদলে জগদ্ধাত্রী তার জন্য যে শাড়িটা নিয়ে এসেছে তিনি যেন ওটা পড়েন। আজ তিনিই টার্গেট, বাড়িতে পুজো অনেক লোকজন আসবে ফলত যে শাড়িটা তিনি পেয়েছেন তিনি যদি ঐ শাড়িটা পড়েন তাহলে তিনি খুব সহজেই টার্গেট হতে পারেন খুনি তাকে খুব সহজেই চিনে ফেলবে। জগদ্ধাত্রীর কথা শুনে রাজি হয়ে যায় কাকলি ম্যাডাম।

আরও পড়ুন: শেষদিনে চোখের জলে শেষ হল কার কাছে কই মনের কথা! কান্নায় ভেঙে পড়লেন পুতুল ওরফে শ্রীতমা! জড়িয়ে ধরল পরাগ-পলাশ

আসল অপরাধীকে কি ধরতে পারবে জগদ্ধাত্রী?

এদিকে জগদ্ধাত্রীকে মারার জন্য কাকলি ম্যাডামের বাড়িতে চলে আসেন দিব্যা সেন এবং বাকচিদা। পরিস্থিতি দেখে জগদ্ধাত্রীও বুঝে যায় এখানে একটা নয়, বরং দুটো মরণ ফাঁদ পাতা হয়েছে। একটি কাকলি ম্যাডামের জন্য যেটা পেতেছে কাকলি ম্যাডামের শত্রু এবং আরেকটি পাতা হয়েছে তার নিজের জন্য। আজ তার জীবনও রয়েছে সংকটে। যদিও সাধুদাকে সে জানিয়ে দেয় আসন্ন সবকিছুর জন্যই প্রস্তুত রয়েছেন তিনি। ইতিমধ্যেই তিনি কষে ফেলেছেন ছক। তবে কি এবার খেলা শেষ হবে কাকলি ম্যাডামের অপরাধীকে? নাকি বিপদে পড়ে যাবে জগদ্ধাত্রী? জানা যাবে আসন্ন পর্বে।

 

TollyTales NewsDesk