জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পেল না ভালোবাসা, ভেঙে গেল বিয়ে, সবদিক থেকে বঞ্চিত হল শৌর্য্য! অনির্বাণের সঙ্গে রাইয়ের ন্যাকামি দেখে ক্ষুব্ধ মিঠিঝোরার দর্শকরা

জি বাংলার (Zee Bangla) যে ধারাবাহিকগুলো শুরু থেকেই দর্শকদের মাঝে চর্চার কারণ হয়ে দাঁড়িয়েছে তাদের মধ্যে অন্যতম অর্গানিক স্টুডিওর মিঠিঝোরা (Mithijhora)। রাইপূর্ণা, নীলাঞ্জনা এবং স্রোতস্বিনী তিন বোনের জীবনের নানান অধ্যায় নিয়ে জি বাংলার পর্দায় জমজমাট মিঠিঝোরা ধারাবাহিকটি। প্রথমে টিআরপি বিশেষ ভালো ফলাফল করতে না পারলেও দিনে দিনে বেড়েছে ধারাবাহিকের জনপ্রিয়তা। ফিরেছে টিআরপির হাল।

ধারাবাহিকের শুরু থেকেই দেখা গেছে মা, বাবা, দুই বোন, দাদা, বউদি এবং ছোট্ট ভাইঝিকে নিয়ে বেশ সুখেই কাটছিল রাইয়ের জীবন। এরপরই শৌর্য্যর সঙ্গে বিয়ের ঠিক হয় রাইয়ের। ভালোবাসার মানুষের হাত ধরে নতুন জীবন শুরু করার স্বপ্ন দেখে রাই কিন্তু বাবার মৃত্যুর পর বদলে যায় সবটা। একপ্রকার লুকিয়েই শৌর্য্যর সঙ্গে বোনের বিয়ে দিয়ে দেয় রাই।

মিঠিঝোরা ধারাবাহিকে সবচেয়ে বেশি ঠকে গেছে শৌর্য্য

ধারাবাহিকের একাংশ দর্শকরা রাইয়ের কাজকে সমর্থন করলেও অনেকেই রাইয়ের এই হেন সিদ্ধান্তকে খারিজ করেছেন। তাদের মতামত অনুযায়ী রাই নয়, বরং বারবার পরিস্থিতির শিকার হয়েছে শৌর্য্য। বারবার সে বঞ্চিত হয়েছে সব কিছুর থেকে আর তার জন্য একমাত্র দায়ী রাই। নিজের ভালোবাসার মানুষ রাইকে নিয়েই সুখে সংসার করার স্বপ্ন দেখেছিল শৌর্য্য। কিন্তু তাকে ঠকিয়েছে শুধুমাত্র রাই।

রাই আজ যেমন অনির্বাণের হাতে হাত রেখে কাঁধে কাঁধ মিলিয়ে নিজের পরিবারের পাশে দাঁড়ানোর কথা বলেছে তেমনটা কি সত্যিই শৌর্য্যর বেলায় করা যেত না? বাবার অকাল প্রয়াণের পর একটা পরিবারকে এইভাবে ভেসে যেতে দেখেও কি শৌর্য্যর পরিবার শৌর্য্যকে রাইয়ের পাশে দাঁড়াতে দিত না? প্রয়োজনে কি নিজের ভালোবাসার মানুষের জন্য শৌর্য্য কি এইটুকু করতে না! অনির্বাণের থেকেই বেশিদিন ধরে শৌর্য্যকে চিনত রাই এবং তার পরিবার।

আরও পড়ুন: রুদ্ধশ্বাস পর্ব জগদ্ধাত্রীতে! মৃত্যুর মুখে জগদ্ধাত্রী, অপরাধীকে ধরতে কি ফন্দি আঁটবে জ্যাস সান্যাল?

শৌর্য্যর জীবন নষ্ট করেছে রাই? দাবি মিঠিঝোরার দর্শকদের

শৌর্য্যও রাইয়ের পরিবারের কাছে একজন সদস্যের মতোই ছিল। তাহলে কেন শৌর্য্যর অমতে, তাকে না জানিয়ে নীলুর মতো একজন সন্দেহবাতিক, মুখরা, হিংসুটে মেয়ের সঙ্গে শৌর্য্যর বিয়েটা দিল রাই? সে কি নিজে জানত না তার বোন কেমন! তাহলে কেন জেনে শুনে শৌর্য্যর জীবনটা নষ্ট করল রাই? এখন তো তার জীবন এসে গেছে অনির্বাণ, কিন্তু শৌর্য্য তার কি হবে? নীলু মতো একটা মেয়ের সঙ্গে কিভাবে সে কাটাবে সারাটা জীবন? এই দিকগুলোতে নজর দিলে সত্যিই সবচেয়ে বেশি কষ্ট সহ্য করেছে শৌর্য্য। বঞ্চিত হয়েছে সব কিছুর থেকে। আপনাদের কি মনে হয় এই বিষয়ে?

 

TollyTales NewsDesk