Bangla Serial

ইচ্ছে পুতুলের গল্প‌ই ধরা দেবে মিঠিঝোরায়! মেঘের গল্প বলবে নীলু! ময়ূরীর পর এবার নয়া খলনায়িকা রাই!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Ichche Putul)। মেঘ, ময়ূরী আর নীলের ত্রিকোণ প্রেম আর সম্পর্কের টানাপড়েন নিয়ে এই ধারাবাহিক। তবে শেষ হতে চলেছে ধারাবাহিকের গল্প। চলতি মার্চ মাসেই বন্ধ হয়ে যাবে ধারাবাহিকের সম্প্রচার। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে ধারাবাহিকের শুটিং।

এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে ফের বিয়ে হয়েছে মেঘ, নীলের। ময়ূরীর ষড়যন্ত্রে বিবাহবিচ্ছেদ হলেও , নীলের ঠাম্মি মিনাক্ষীর ততপরতায় ফের পুনর্বিবাহ হয়েছে মেঘনীলের। মেঘনীলের মত ফের কাছাকাছি আসছে গিনি আর জিষ্ণু। খুশির মরশুম মেঘের শ্বশুরবাড়িতে।

স্টুডিও পাড়া সূত্রে খবর, লীনা গাঙ্গুলির অন্যান্য ধারাভাহিকের মতো প্রধান চরিত্রের মৃত্যু দিয়েই শেষ হবে ‘ইচ্ছে পুতুল’। রক্তাল্পতা কারণে মৃত্যু হবে খলনায়িকা ময়ূরীর। তবে সবাইকে চমকে দিয়ে এই মুহূর্তে গল্পের মোড় ঘুরেছে।

হানিমুনের আগে অসুস্থ হয়ে পড়েছে মেঘ। বিবাহিত জীবনের একটা অন্ধকার সময় তারা কাটিয়েছে। যখন প্রায় সব ঠিক তখন ফের বিপত্তি। ময়ূরীকে সকলে দায়ী করতে থাকে মেঘনীলের এই অবস্থার জন্য।

Icche Putul | Ep - 245 | Dec 17, 2023 | Best Scene 2 | Sweta Mishra, Titiksha Das | Zee Bangla - YouTube

মেঘকে গুলি করে এখন হাজতবাস করছে ময়ূরী। এই গল্পে ও মেঘনীলের জীবনে এই মুহূর্তে ময়ূরীর প্রভাব নৈব নৈব চ। তবে ধারাবাহিকের বেসুরো সুর রাইয়ের গলায় । ময়ূরীর পর ধারাবাহিকের গল্পে নেতিবাচক চরিত্রে পরিণত হচ্ছে রাই।

Mithijhora TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

আরো পড়ুন: জবরদস্ত জগদ্ধাত্রী! সাঁড়াশি চাপে উপল আর কৌশিকীর সঙ্গে করা সব অন্যায় স্বীকার উৎসবের! কী শাস্তি হবে?

এক নেটিজেন লিখছেন, “এভাবেই ইচ্ছে পুতুল হয়ে যাচ্ছে নীলু। ইচ্ছে পুতুলের সাথে একটাই ডিফারেন্স এখানে নীলু মেঘের মতো নয়। ও অনেক প্রতিবাদী। আর রাই হয়ত ময়ূরী র মত অত খারাপ না কিন্তু ও না চাইলেও নীলুর সংসার নষ্ট করছে। ওর পাকামোর জন্য তিনটে জীবন শেষ হয়ে গেলো। রাইকে নীলু আগে বাড়ি থেকে বের করে দিক। নীলুর পাশে আমরা আছি।”

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।