Bangla Serial

তোদের মে’রে ফাঁ’সি’তে ঝুলব! মেঘ-নীলের ক্ষতি করতে হিংসার চরম পর্যায়ে ময়ূরী! তবে কি মৃ’ত্যু দিয়েই শেষ হবে ইচ্ছে পুতুল?

বর্তমান সময়ে দাঁড়িয়ে সব থেকে বেশি আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে যে ধারাবাহিকটি তার নাম ইচ্ছে পুতুল। বাঙালি দর্শকরা যে ধারাবাহিকগুলি দেখতে এই মুহূর্তে দারুণভাবে পছন্দ করেন তার মধ্যে অন্যতম হলো জি বাংলার ইচ্ছে পুতুল। দর্শক মনে এই ধারাবাহিকটি আলাদাই প্রভাব বিস্তার করেছে।

বলাই বাহুল্য এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় চলা এই ধারাবাহিকটি ঠিক এক বছর বয়স হ‌ওয়ার দোরগোড়ায় দাঁড়িয়ে রয়েছে। বাঙালি দর্শকরা ভীষণ রকম ভাবে চাইছেন যেন এই বাংলা ধারাবাহিকটি আরও বেশ কিছুদিন চলে। তবে এই মুহূর্তে এই বাংলা ধারাবাহিকটিকে ঘিরে আশঙ্কার ঘনঘটা।

শোনা যাচ্ছে আর কিছুদিনের মধ্যেই বন্ধ হয়ে যেতে চলেছে এই ধারাবাহিকটি। তবে মিলন না মৃত্যু কি দেখিয়ে বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিক? এই ধারাবাহিকের গল্পে এক বোনের তার নিজের মায়ের পেটের বোনের প্রতি তীব্র হিংসা, বিদ্বেষ, শত্রুতা ফুটে উঠেছে। ঘটনাচক্রে দুই বোন একই মানুষকে ভালোবাসে। যদিও নায়ক নীল শুধুমাত্র নায়িকা মেঘকে ভালবাসে কিন্তু খলনায়িকা ময়ূরী তা শুনতে নারাজ।

আর নীলকে নিজের করে পাওয়ার জন্য, মেঘকে নীলের জীবন থেকে সরিয়ে দেওয়ার জন্য একের পর এক ষড়যন্ত্রের জাল বিছাতে থাকে সে। আর সেই ষড়যন্ত্রের ফাঁদে পা দেয় মেঘ। নিজের বোনকে কিছুতেই সুখী হতে না দেওয়ার প্রতিজ্ঞা করে ময়ূরী।

এই মুহূর্তে ধারাবাহিকের গল্প অনুযায়ী আলাদা হয়ে গেছে মেঘ এবং নীল। কিন্তু তাদের একে অপরের প্রতি ভালোবাসা আকর্ষণ বিন্দুমাত্র কমেনি। আর সেই কারণেই নতুন সম্পর্ককে তারা তাদের জীবনে জায়গা দেয়নি। যদিও তাদের পরিবার আবারও তাদের এক করার জন্য সমস্ত রকম পরিকল্পনা করে চলেছে।

মেঘ-নীল আবারও এক হবে এই আশঙ্কায় ভুগছে ময়ূরী। আর তাই নানারকম প্রশ্ন করে সে মেঘের কাছ থেকে কথা বার করার চেষ্টা করে। অবশেষে হিংসার বশবর্তী হয়ে ময়ূরী বলে এবার যদি মেঘ এবং নীল আবারও সম্পর্কে জড়ায় তাহলে তাদের দুজনের মধ্যে কোন‌ও একজনকে সে খু’ন করবে। তারপর যদি তার ফাঁ’সিও হয় তাহলেও কুছ পরোয়া নেহি! তবে কি শেষে বেদনায় ভরা এপিসোড দিয়েই শেষ হয়ে যাবে এই ধারাবাহিকের গল্প?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।