জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সৃজনের সঙ্গে বিপাশা ম্যাম সেজে দেখা করতে এল পর্ণা! তিন্নির সামনে গেল থমকে! ধরা পড়ে যাবে পর্ণা? আসছে উত্তেজনাময় পর্ব

বাংলা টেলিভিশনের দুনিয়ায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল নিম ফুলের মধু। জি বাংলার পর্দায় চলা এই ধারাবাহিকটি ধারাবাহিকভাবে ভালো ফল করে চলেছে টিআরপিতে।‌ দর্শকদের ভীষণ প্রিয় এবং পছন্দের একটি ধারাবাহিক এটি।

প্রসঙ্গত উল্লেখ্য, টানা টিআরপি তালিকার প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিকটি। অভিনেত্রী পল্লবী শর্মা ও অভিনেতা রুবেল দাস অভিনীত এই ধারাবাহিকটি দর্শকদের কাছে ভীষণ রকমের জনপ্রিয়। এই ধারাবাহিকে নায়ক-নায়িকার মধ্যে প্রেম যেমন দেখানো হয়েছে, তেমন‌ই রয়েছে পারিবারিক গল্প।

সেইসঙ্গে রয়েছে ভিলেনের শয়তানি, জমজমাট গল্পের প্লট। কিছুদিন আগেই এই ধারাবাহিকের নায়ক সৃজন অর্থাৎ অভিনেতা রুবেল দাস পায়ে আঘাত লেগে গৃহবন্দি হয়ে ছিলেন। বাড়িতে থেকেই শুটিং করছিলেন তিনি। হেঁটে চলে শুটিং করার মতো ক্ষমতা এই মুহুর্তে তার নেই। আর সেই কারণেই বেশি চাপ নিতে হয়েছিল অভিনেত্রীকে। তবে এবার হয়ত ফিরতে চলেছেন নায়ক।

উল্লেখ্য, এই ধারাবাহিকটি দেখানো হচ্ছে পর্ণা ও সৃজনের জীবনে রয়েছে দু’জন ভিলেন। তিন্নি ও সুপ্রকাশ বটব্যাল ওরফে তিন্নির বটুসোনা‌। এই দুজন‌ই ষড়যন্ত্র করে সৃজনকে চাকরিহারা করে। এরপর সৃজনের পাশে দাঁড়াতে পর্ণা শাড়ি ব্যবসার মালিক হওয়ার নাটক করে সৃজনকে চাকরি দেয়।

কিন্তু তিন্নি এবং বটব্যাল বারবার বাধা দিয়ে পর্না ও সৃজনের সামনে বিভিন্ন নতুন নতুন বিপদ উপস্থিত করে। যদিও সফলভাবে সব চ্যালেঞ্জের মোকাবিলা করেছে পর্ণা। সৃজনকে কলকাতায় আটকে রাখতে রিস্ক নিয়ে নেয় পর্ণা। ‘নিউ জার্নি’ নামক একটি ভুয়ো শাড়ির সংস্থা খুলিয়ে সৃজনকে ৫০ হাজার টাকার মাইনে দিয়ে কলকাতায় আটকে রাখে। আর নিজে সাজে কম্পানির মালিক। বিপাশা ব্যানার্জি। আর এর জন্য নিজের সমস্ত গয়নাগাটি বিক্রি করে দেয় পর্ণা।

পর্ণার সমস্ত সত্যি কী ফাঁস করে দেবে তিন্নি?

বহু লড়াই করে পর্ণা আর সৃজন শাড়ির ব্যবসা দাঁড় করায়। এবার একটি বড় ডিল পেয়েছে সৃজন! সেইজন্য সে বিপাশাকে আমন্ত্রণ জানায়। বিপাশার আমন্ত্রণে সাড়া দিয়ে দত্ত বাড়িতে আসে বিপাশা রূপী পর্ণা। কিন্তু হঠাৎই তার পথ অবরোধ করে তিন্নি। তবে কী এবার সৃজনের সামনে পর্ণার সমস্ত সত্যি ফাঁস করে দেবে সে? আসছে উত্তেজনায় পরিপূর্ণ পর্ব নিম ফুলের মধুতে?

Piya Chanda