Bangla Serial

গানের কম্পিটিশনে চ্যাম্পিয়ন মেঘ! আনন্দে মঞ্চে উঠে ব‌উকে জড়িয়ে ধরল নীল! জিষ্ণু-নীলের দ্বন্দ্বে আগামী পর্ব ফাঁস

মেঘ-ময়ূরীর গল্প নিয়ে জি বাংলার পর্দায় এখন জমজমাট ইচ্ছে পুতুল ধারাবাহিকটি। দর্শকদের কাছে শুরুর দিকে অত্যন্ত খারাপ ধারাবাহিকের তকমা পেলেও বর্তমানে কিন্তু বেশ ভাল রকমের জনপ্রিয়তাই পেয়েছে ধারাবাহিক ইচ্ছে পুতুল।

অর্ক গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিকটিতে দুই বোনের মধ্যে তীব্র দ্বন্দ্ব, হিংসা, অশান্তি ফুটিয়ে তোলা হয়েছে। নিজের মায়ের পেটের দুই বোনের মধ্যে সদ্ভাব নেই বরং নিজের বোনকে বিপদের মুখে ঠেলে দিয়ে এক পৈশাচিক আনন্দ পাওয়ার লোভ রয়েছে এক দিদির মধ্যে। যেনতেন প্রকারে যে নিজের বোন মেঘের জীবনকে বিষিয়ে দিতে চায়।

নিজের বোনের স্বামীর প্রতি‌ও লোভ রয়েছে ময়ূরীর। সে চায় মেঘ এবং তার স্বামী সৌরনীলের মধ্যে বিচ্ছেদ ঘটিয়ে সৌরনীলের জীবনে এন্ট্রি নিতে। সেই লক্ষ্যে অনেকটাই সফল হয়েছে সে। বিষিয়ে দিতে সক্ষম হয়েছে মেঘের প্রতি সৌরনীলের মন। এমন কি পরিস্থিতি এমন পর্যায়ে গিয়ে পৌঁছেছে যে বিচ্ছেদের প্রসঙ্গ‌ও উঠে এসেছে মেঘ ও সৌরনীলের মধ্যে।

তবে সত্যিই কি মেঘ ও সৌরনীলের বিচ্ছেদ হবে?

তবে সত্যিকার অর্থেই কী মেঘ ও সৌরনীলের মধ্যে বিচ্ছেদ হয়ে যাবে? তাদের একে অপরের প্রতি ভালোবাসা কি মিথ্যে ছিল? বোধহয় নয় এখনও দুজনে দুজনের প্রতি টান অগাধ। অনুষ্ঠানের মঞ্চে মেঘ চ্যাম্পিয়ন হতেই তাকে ছুটে গিয়ে বুকে জড়িয়ে ধরে সৌরনীল। আর যা দেখে মনে হচ্ছে মেঘের প্রতি নীলের পুরনো ভালোবাসা আবারও জেগে উঠেছে। চোখের নিমেষে সেই মুহূর্তের ভিডিও ভাইরাল হয়ে যায়।

তাহলে নতুন নায়ক জিষ্ণুর কী হবে?

ইতিমধ্যেই মেঘের জীবনে এন্ট্রি নিয়েছি নতুন এক নায়ক। জিষ্ণু। যাকে দেখে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে বেশ উত্তেজনা ছড়িয়েছে। আসলে অনেকেই চাইছিলেন অযোগ্য, মেরুদণ্ডহীন সৌরনীলের জায়গায় মেঘের জীবনে যেন নতুন কোন নায়ক আসে আর সেই ধারাবাহিকতা আসে জিষ্ণু। তবে মেঘ যদি আবারও নীলের কাছে ফেরত চলে যায় তাহলে কি হবে জিষ্ণুর। তবে সে যাই হোক মেঘ-নীলকে এক হতে দেখে বেশ উত্তেজিত দুমুখো রূপ। কিন্তু একেবারেই খুশি নয় নীলের মা এবং বোন গিনি। এই রূপকে নিয়েই মেঘকে ভুল বুঝে তাকে যাচ্ছে তাই ভাবে অপমান করেছিল গিনি। আর মেঘের গান শুনে আবারও রূপের মুগ্ধতা দেখে ফেরে না কোন‌ও গন্ডগোল বাঁধে!

Piya Chanda