Bangla Serial

সোনা দীপার মেয়ে! ‘এই খেলার অনেক ঘুঁটি এখনো বাকি, অনেক খেলা বাকি’! আসছে মিশকার নতুন ষড়যন্ত্র

বহুদিন ধরে একইরকমভাবে গল্প এগোতে দেখে দর্শক বিরক্তি প্রকাশ করছে। আমরা দেখেছি, সোনা-রূপা দুজনের সামনেই এসেছে সকল সত্য। কিন্তু বারংবার সূর্যের সামনে সব সত্যি আসার পরও কিছুভাবে সব ধামাচাপা পড়ে যাচ্ছে, আর তারপর গল্প এগোচ্ছে সেই একইভাবে। দর্শকরা এখন অপেক্ষায়, কবে দীপা ও সূর্যকে আবার একসঙ্গে সংসার করতে দেখবে। স্টার জলসার জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’।

প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বেশকিছুদিন লাগাতার একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়। দীপার প্রতি ভালোবাসা থাকলেও মিশকার করা মিথ্যা রিপোর্টকে সত্যি ভেবেই সে দীপার প্রতি এখনও রেগে। বর্তমানে ধারাবাহিকে বেশ কিছুদিন ধরে চলেছে একইরকম একঘেয়ে ট্র্যাক।

অন্যদিকে সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান, যেটা বাস্তবেও আমরা অনেক ঘরে দেখতে পাই। বলাই যায়, দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা। ধীরে ধীরে এবার দীপাই হয়তো প্রমান সহ সকল সত্য কথা তুলে ধরবে সূর্যের সামনে, এমনটাই আশা করছেন দর্শক। মিশকার পর্দা এবার হয়তো ফাঁস হতে চলেছে। বর্তমানে দীপার ছোট্ট মেয়ে রূপার জন্য উপার্জনের চেষ্টা চালাচ্ছে। এবং সে একজনের বাড়িতে মালির কাজও পায়।

মিশকার নতুন চক্রান্ত

সোনাকে সূর্যের থেকে সরাতে এবার মিশকা করল নতুন আরেক ষড়যন্ত্র। সূর্যকে মিশকা জানালো, সোনা দীপার মেয়ে। তার মনে সেই সন্দেহ এনে দিল। আর এটা সত্যি, সোনা দীপার মেয়ে বলে, তাদের মধ্যে রয়েছে অনেক মিল। তবে মিশকা এটা জানায়নি যে সোনা ও রূপার বাবা হল সূর্য। মিশকার কথা শুনে সোনার মধ্যে সূর্য দীপাকে খুঁজে পায়। তবে কি এবার মিশকার কথা দীপার সাথে সোনার থেকে দূরে চলেযাবে সূর্য? যদিও আমরা আগেই আগামী পর্ব সম্পর্কে কানাঘুঁষো শুনেছি।

কবির দেশে ফিরতেই মিশকা আসল উদ্দেশ্য ফাঁস

সূর্যের কাছে খবর আসে কবির দেশে ফিরেছে। তাই সূর্যের মনে হয় সোনা-রূপার জন্য কবিরের সাথে সে কথা বলবে। আর যখন সে কবিরের বাড়ি যায়, তখন সূর্য দেখে মিশকা ইতিমধ্যে সেখানে আছে। মিশকা ভয় পায়, কবির দেশে ফিরে সব সত্যি কথা সূর্যকে জানিয়ে দেবে। আর তাই মিশকা আবার সূর্যের নামে ভুলভাল কথা বলে কবিরকে। আর তখন কবির বলে, ‘দীপা আমার বোনের মতো। কিন্তু তাই বলে দীপা আর সূর্যকে আর আলাদা করতে পারবো না’। আর সেসকল কথা সূর্য শুনে বুঝে যায়, মিশকাই ইচ্ছা করে দীপার সঙ্গে কবিরের নাম জড়িয়েছে। তবে এবার কি হতে চলেছে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Piya Chanda