Bangla Serial

‘আবার প্রলয়’ হবে! জ্যাস-অনিমেষ দত্তর অ্যাকশনের ডাবল ডোজে কুপোকাত গুন্ডারা! বহু প্রতীক্ষিত পর্ব ফাঁস

আজ সুন্দরবনে ‘প্রলয়’ এসেছে। ইতিমধ্যেই বাংলার বুকে ওঠে এই ঝড় নিয়ে আগাম সতর্কবার্তা জারি করেছিলেন পরিচালক-অভিনেত্রী দম্পতি রাজ-শুভশ্রী। কিন্তু ঝড় আটকানো গেলনা। ২০১৩ সালের পর দীর্ঘ ১০ বছর পর ঝড় উঠল বাংলার উপকূলে।‌ ক্রাইমব্রাঞ্চের স্পেশাল ইনসপেক্টর অনিমেষ দত্ত পা রাখতে চলেছেন সুন্দরবন উপকূলে। আর তার সঙ্গে সঙ্গে আসছেন জ্যাস সান্যাল।

কীভাবে জ্যাস সান্যালের সঙ্গে পরিচয় হল অনিমেষ দত্তর?

আসলে অনিমেষ দত্ত ক্রাইমব্রাঞ্চের স্পেশাল ইনসপেক্টর। আর জ্যাস সান্যাল ইন্টেলিজেন্স অফিসার। দুজনেই অপরাধীদের কাছে ত্রাস। অপরাধ এবং অপরাধীকে সমূলে বিনাশ করতে এই দুজনের জুড়ি মেলা ভার। দুজনেই নিজেদের কাজের ক্ষেত্রে অপ্রতিরোধ্য। আর এবার মুখোমুখি হয়ে হাত মিলিয়ে গুন্ডাদের পিটিয়ে পাট করে দিয়েছেন।

এই প্রলয় কোথায় উঠেছে?

আসলে এসে গেছে নতুন ওয়েব সিরিজ ‘আবার প্রলয়।’ সেই পোস্টার শেয়ার করে আগেই অনুরাগীদের নিজেই সেই খবর জানিয়েছিলেন রাজ ৷ আর আজ প্রকাশ্যে এলো সেই ধুন্ধুমার, দুধর্ষ ওয়েব সিরিজ। সুন্দরবন উপকূলে অপরাধ দমন করতে পা রেখেছেন অনিমেষ দত্ত। আটকাতে চলেছেন নারী পাচারের চক্রকে।

সেই সঙ্গে অনিমেষ দত্তর জমজমাট সংলাপ। যেখানে তাকে বলতে শোনা যাচ্ছে “কবি বলেছিলেন, মেলাবেন তিনি মেলাবেন…আমি ‘ম’ বলি না…” কিংবা “আমি দু’টো জিনিসে বিশ্বাস করি লাথ আর হাত ৷ আর এই হাত আর পা দিয়েই অপরাধীদের মেরে ঠান্ডা করে দেন জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী সান্যাল বা জ্যাস সান্যাল।

এই ওয়েব সিরিজে নেগেটিভ চরিত্রে নজর কেড়েছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তীও‌।তারকাবহুল এই ওয়েব সিরিজটিতে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, সোহিনী সেনগুপ্ত, গৌরব চক্রবর্তী, কৌশানী মুখার্জি, আর্য্য দাশগুপ্তর মতো একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করতে চলেছেন এই ওয়েব সিরিজে‌। রাজের এই এপিক থ্রিলার ফের কম্পন ধরাতে চলে এসেছে। অন্যদিকে সমুদ্র সৈকতে জোড়া খুনের তদন্তে নেমে পড়েছে জ্যাস সান্যাল। হয়ত খুব শীঘ্রই রহস্য উদঘাটন করে ফেলবে সে বলাই যায়।

Titli Bhattacharya