Bangla Serial

Mon Dite Chai: সিরিয়ালে নকল বউ হয় এবার হাজির নকল মা! সোমের মা বলে কাকে নিয়ে এল মালিনী?

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত অন্যতম জনপ্রিয় ধারাবাহিকের নাম মন দিতে চাই (Mon dite chai)। টিআরপিতে তেমন কোন‌ও দুধর্ষ পারফরম্যান্স না করলেও এক শ্রেণীর দর্শকদের কাছে ভীষণ রকমের জনপ্রিয় জি বাংলার এই ধারাবাহিকটি।

উল্লেখ্য, এই ধারাবাহিকে নায়ক সোমরাজের চরিত্রে অভিনয় করছেন জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত অভিনেতা ঋত্বিক মুখার্জী। আর তার বিপরীতে নায়িকা তিতিরের চরিত্রে অভিনয় করছেন ‘আয় তবে সহচরী’ খ্যাত অভিনেত্রী অরুনিমা হালদার। উল্লেখ্য, এই ধারাবাহিকটিতে প্রাণবন্ত তিতির আর তার বিপরীতধর্মী সোমরাজকে জুটি হিসেবে খুবই ভালো লেগেছে দর্শকদের‌। ‌‌

প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমানে এই ধারাবাহিকে দেখানো হয়েছে, গল্পের নায়ক সোমরাজকে মিথ্যে অপবাদ থেকে বাঁচানোর জন্য তার স্ত্রী তিতির একের পর এক ঘটনা ঘটিয়ে চলেছে। আর যার ফলে এই ধারাবাহিকটি দেখার প্রতি দর্শকদের আকর্ষণ আর‌ও বেড়ে গেছে। সোমরাজের জীবনকে বিধ্বস্ত করে দিয়েছে তার সৎ মা মালিনী এবং তুলি। বিভিন্ন রকম মিথ্যা অপবাদের ভাগীদার হতে হয়েছে সোমরাজকে।

যদিও সমস্ত রকম অপবাদের হাত থেকে তাকে মুক্ত করেছে তিতির। সমস্ত মিথ্যে অপবাদ, সন্দেহ, মানসিক অশান্তির হাত থেকে সোমরাজকে মুক্ত করতে সমর্থ হয়েছে সে। তিতির এবং সোমরাজের সম্পর্ক এখন আগের থেকে আর‌ও মধুর। তারা একে অপরকে বিশ্বাস করে। তাদের মধ্যে তৈরী হয়েছে ভরসার জায়গা।

মিথ্যের জাল থেকে সোমরাজকে বাঁচিয়ে নিয়ে আসার জন্য তার প্রতি কৃতজ্ঞ সোমরাজ। ঋণী করেছে। আর এবার সোমরাজের সৎ মা মালিনীর মুখোশ টেনে ছিঁড়ে ফেলার পালা। কিন্তু তার আগেই নতুন চমক। এবার এক অন্য মহিলাকে সোমরাজের সৎ মা বলে নিয়ে এলো মালিনী। যদিও সে যে সোমরাজের আসল মা নয় তা জানে তিতির! সে কি পারবে এই রহস্য উদঘাটন করতে?

Piya Chanda