Bangla Serial

Zee Actress Lo’ve B’ite: গলায় ওটা কীসের দাগ? লাভ বাইট নাকি! ভিডিও শেয়ার করতেই সঙ্গে সঙ্গে ভাইরাল জি বাংলা নায়িকা

আজকাল সোশ্যাল মিডিয়া দৌড়াতে তারকাদের ব্যক্তিগত জীবন এবং কাজের দুনিয়া আর আলাদা নেই। বরং সোশ্যাল মিডিয়ার কারণেই তাদের কাজের জগতের থেকেও তাদের ব্যক্তিগত জীবনের রঙচঙে গল্প, মুচমুচে গসিপ জানতে আরও বেশি আগ্রহী দর্শকরা।
Screenshot 20230308 210836 Google 1

অন্যদিকে সোশ্যাল মিডিয়া দৌড়াতে ই সেলিব্রেটিরা তাদের অনুরাগীদের সঙ্গে আলাদা দুনিয়া তৈরি করতে পেরেছে পর্দার বাইরে। সেখানে তাদের জীবনের দৈনন্দিন ঘটে চলা নানা ঘটনা যেমন তারা শেয়ার করে তেমন ব্যক্তিগত নানা ছবি এবং বিষয় ফুটে ওঠে তাদের ছবি এবং ভিডিও থেকে।
biiiiiiiiiiii

এবার তেমনই একটি ভিডিও শেয়ার করে ভাইরাল হয়ে গেলেন এই জনপ্রিয় জি বাংলা নায়িকা। তবে তার কেরিয়ারের শুরুটা হয়েছিল জি বাংলার এক হাস্যকৌতুক প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের মধ্যে দিয়ে। সেই সময়ে অভিনেত্রী কোয়েল মল্লিককে নকল করে জনপ্রিয়তার শীর্ষে উঠেছিলেন তিনি এই স্ট্যান্ড আপ কমেডি করে।

পরবর্তীকালে সে অনুষ্ঠান শেষ হয়ে যাওয়ার পর তিনি বিজয়ী না হলেও দর্শকদের মনে বেশ প্রভাব সৃষ্টি করেছিলেন। ধীরে ধীরে তাকে বিভিন্ন সিরিয়ালের এবং সিনেমাতেও বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। বুঝতে পেরেছেন কার কথা বলছি আমরা?
ppppppppppppppppppa

যে অভিনেত্রীকে নিয়ে আলোচনা করছি তিনি হলেন পল্লবী মুখার্জি। কালার্স বাংলার মীরা সিরিয়ালের মধ্য দিয়ে ২০১৫ সালে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন পল্লবী। ভুতু, চাপা, পটল কুমার গানওয়ালা সিরিয়ালেও দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। গন্দি বাত সিজন ৩ ওয়েব সিরিজে তার প্রবেশ ঘটে। এছাড়াও অল্ট বালাজি ওয়েব সিরিজ ক্লাস অফ ২০২০- তে পলক দাশগুপ্ত চরিত্রে অভিনয় করেছেন পল্লবী। হিন্দি কালার্স টিভিতে ব্যারিস্টার বাবু সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।
Screenshot 20230308 210845 Google

এবার পল্লবীর একটি ভিডিও চমকে দিল। সমুদ্র সৈকতে ছুটির আমেজে রয়েছেন অভিনেত্রী। একটি হিন্দি গান গাইছেন তিনি। আর সেই ভিডিওতেই তার গলায় একটি লাল দাগ নজর কেড়ে নিলো সবার। সকলের একটাই প্রশ্ন এটা কি লাভ বাইট? ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে গেছে।
bite

TollyTales Entertainment Desk