জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নীল-শ্যামোপ্তির ‘অমর সঙ্গী’-র টাইটেল ট্রাক রিলিজ! প্রসেনজিতের ‘অমর সঙ্গী’-র সঙ্গে কতটা মিল? দেখবেন তো এই ধারাবাহিক?

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) অভিনীত সিনেমার বিখ্যাত ‘অমর সঙ্গী’ গানটি এখনো বাজে ঘরে ঘরে। অনুরাগীরা বলেন এই গানের বিকল্প সম্ভবই নয়! এদিকে জি বাংলা (Zee Bangla) সম্প্রতি টেলিভিশনে আনছে ‘অমর সঙ্গী’ (Amar Sangi) ধারাবাহিক। মাখোমাখো প্রেমের এই ধারাবাহিকের প্রধান চরিত্রে নীল ভট্টাচার্য ও শ্যামোপ্তি মুদলি (Neel Bhattacharya-Syamopti Mudli)। এবার রিলিজ হলো ধারাবাহিকের গান।

‘অমর সঙ্গীর’ টাইটেল ট্র্যাক প্রকাশিত! কতটা মিল প্রসেনজিতের সঙ্গে?

টেলিভিশনের পর্দায় একের পর এক নতুন মেগা সিরিয়াল আসছে। জি বাংলা, স্টার জলসা, সান বাংলায় আসছে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের নতুন প্রজেক্ট। ঠিক একই রকম ভাবে জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘অমর সঙ্গী’। ‌’গুড্ডির’ পর ধারাবাহিকে কামব্যাক করছেন শ্যামোপ্তি আর ‘বাংলা মিডিয়ামের’ পর কামব্যাক করছেন নীল।‌ নতুন এই জুটিকে নিয়ে প্রথম থেকেই দর্শক মহলে উদ্দীপনা। ‌

ধারাবাহিকের নামটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং বিজয়েতা পন্ডিতের আইকনিক ‘অমর সঙ্গীর’ নামে। ধারাবাহিকের প্রোমো প্রকাশ হতে সেখানে শোনা যায়, কিশোর কুমারের গাওয়া অমর সঙ্গী গানটি। আর তারপরেই সকলের অপেক্ষা ছিল সিরিয়ালের টাইটেল ট্র্যাক নিয়ে। অবশেষে রিলিজ হলো সেটি। গানটি সঙ্গে প্রসেনজিতের ‘অমর সঙ্গী’-র কোন মিল নেই।

গানটি শুনলেই বোঝা যায়, একেবারেই ধারাবাহিক-এর গল্প অবলম্বনে গানটি রচনা করা হয়েছে। বুম্বা দার সিনেমায় গানের কথা লিখেছিলেন পুলক বন্দ্যোপাধ্যায়, সুর দিয়েছিলেন বাপ্পি লাহিড়ি। অথচ জি বাংলার মেগায় গানটির কথা লিখেছেন শ্রীজাত বন্দ্যোপাধ্যায় ও সুর দিয়েছেন ইশান মিত্র। টাইটেল ট্র্যাকের ভিডিওতে দেখা মিলেছে নায়ক নায়িকার। ঝলক দেখা গিয়েছে তাঁদের প্রেমের গল্পের।

আসন্ন ‘অমর সঙ্গী’ ধারাবাহিকে নায়ক নীলের চরিত্রটির নাম রাজ। আর শ্যামোপ্তির চরিত্রের নাম শ্রী। হাজারো বাধা অতিক্রম করে কিভাবে এক হয়ে যাবে রাজ এবং শ্রী? সেটাই গল্পের মূল প্রেক্ষাপট। ‌জি বাংলার এই মেগা দেখানো হবে দুপুরে। অর্থাৎ সন্ধ্যার স্লটে দেখা যাবে না ‘অমর সঙ্গী’। আগামী ১২ আগস্ট থেকে রোজ দুপুর আড়াইটা নাগাদ দেখা যাবে এই ধারাবাহিক।

TollyTales NewsDesk