জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

প্রোমোতে চমক! অনির্বাণ ও রাইয়ের মিলনে অন্তরায় সন্তান! রাইয়ের গর্ভে বড় হচ্ছে কার সন্তান?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় মেগা ‘মিঠিঝোরা’ (Mithijhora)। শুরুতে টিআরপি (Trp) তালিকায় জুতসই ফলাফল না করতে পারলেও, বর্তমানে জমে উঠেছে মেগার ট্র্যাক। রাইয়ের জীবনে বয়ে চলেছে একের পর এক ঝড়। আর তাতেই মেগার টিআরপি বেড়েছে তরতরিয়ে।

প্রকাশ্যে মিঠিঝোরার নতুন প্রচার ঝলক

ডিনার ডেটে এসেছে রাই ও অনির্বাণ। অনির্বাণ বলতে বলতে আসে, “হাতের উপর হাত রাখা খুব সহজ নয়।” উত্তরে রাইপূর্ণা বলে, ”সারা জীবন বইতে পারাও যে খুব সহজ নয় অনির্বাণ।” কিন্তু বরাবরের মতো এই কথায় দমে না অনি। তাকে দমানো এত সহজ নয়। সে জোর দিয়ে বলে, ”আমি বইব।” রাইও নতুন আশা নিয়ে হাত রাখে অনির্বাণের হাতে।

তখনই ঘটে যায় বিপদ। মাথা ঘুরে যায় রাইয়ের। কী হয়েছে নায়িকার? সে কি কোনও কঠিন রোগে আক্রান্ত? নাকি সন্তানসম্ভবা। সন্তানের আগমনে ভুল বোঝাবুঝি বাড়বে বা দূরত্ব মিটবে? নাকি অনির্বাণের সঙ্গে সম্পর্ক জোড়া লাগার আগেই রাইয়ের জীবনে আসছে আরও এক নতুন ঝড়?

কী বলছেন দর্শকরা?

প্রচার ঝলক প্রকাশ্যে আসার পর থেকে মিশ্র প্রতিক্রিয়ার দেখা মিলেছে দর্শকমহলে। একজন লিখছেন, ‘এই রাইয়ের একটা না একটা কিছু হয়েই থাকে। এবার বলবে এতো তাড়াতাড়ি এরই মধ্যে রাই কি করে প্রেগনেন্ট হল! তারপর বলবে এটা শৌর্য্যর বাচ্চা এই নিয়ে আবার ঝামেলা হবে রাইকে তাড়িয়ে দেবে! মানেএক্কেবারে যা তা!’

অন্য এক ধারাবাহিকপ্রেমী লিখছেন,’এবার মনে হয় রাইয়ের বাচ্চা হবে। তারপর সবাই বলবে অনির্বাণের বাচ্চা নয় এটা শৌর্য্যের বাচ্চা। এই নিয়ে আবার একটা ঝামেলা শুরু হবে এক্কেবারে যাতা! সব সিরিয়ালে এই একই ট্র্যাক। নতুনত্ব কিছুই নেই।’ কেউ আবার লিখছেন, ‘খুব পছন্দের একটি সিরিয়াল। দুজনে একসাথে থাকুক। সব পরিস্থিতিতে।’

TollyTales NewsDesk