জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আনন্দীর সিঁথিতে আদির সিঁদুর, তিতিরের ভালোবাসায় ভাঙন! রকেটের আগুনে জ্বলছে লাহিড়ী বাড়ি

জি বাংলার ( Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘আনন্দী’ ( Anondi ) কয়েক সপ্তাহ আগেই পর্দায় এসেছে এবং এর শুরু থেকেই টিআরপি তালিকায় প্রভাব ফেলছে। ধারাবাহিকের প্রধান চরিত্র আনন্দী এবং আদি, যাদের চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা এবং ঋত্বিক মুখোপাধ্যায়, এই জুটির উপস্থিতি আবারও দর্শকদের মন জয় করেছে।

এর আগে এই জুটিকে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে দেখা গিয়েছিল। এবারও তারা ‘আনন্দী’ ধারাবাহিকে অভিনয় করছেন এবং সেই জুটিকে নিয়ে দর্শকদের আগ্রহ ক্রমেই বাড়ছে।একইসঙ্গে, ক্রমাগত বাড়ছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা।

Anondi, Bengali Serial, Zee Bangla, Anondi Today Episode, Anondi Today Episode 20th October, আনন্দী আজকের পর্ব ২০ই অক্টোবর, আনন্দী আজকের পর্ব, আনন্দী, জি বাংলা, বাংলা সিরিয়াল

গতকালের পর্বে দেখা যায়, আনন্দীকে রকেটের হাত থেকে উদ্ধার করে আদি তাকে লাহিড়ী বাড়িতে নিয়ে আসে। কিন্তু লাহিড়ী বাড়িতে আনন্দীর উপস্থিতি নিয়ে বাড়ির লোকদের নানা প্রশ্ন শুরু হয়। সবার সামনে বিব্রত হতে থাকায়, আদি চমকপ্রদ সিদ্ধান্ত নেয়। মা দুর্গার সামনে আনন্দীর সিঁথিতে সিঁদুর পরিয়ে সে আনন্দীকে বিয়ে করে। এরপর থেকেই ধারাবাহিকটি এক অন্য রোমাঞ্চে মোড় নেয়, যা দর্শকদের মনোরঞ্জন বাড়িয়ে দেয়।

আনন্দী আজকের পর্ব ২১ অক্টোবর (Anondi Today Episode 21 October)

আজকের পর্বে, আদির বিয়ের সিদ্ধান্তে বাড়ির সদস্যদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। আদির ঠাম্মি এবং তার বৌদিরা আনন্দীর প্রতি আগ্রহ দেখায় এবং তাকে মেয়ে হিসেবে গ্রহণ করে। বিজয়া আনন্দীকে মা বলে ডাকার জন্য অনুরোধ করে, যা আনন্দীকে অত্যন্ত খুশি করে তোলে। কিন্তু নিচে আদির বন্ধু তিতির আদির সিদ্ধান্তে ভীষণ কষ্ট পায়। সে আদিকে ভালোবাসে, তাই আনন্দীকে বিয়ে করতে দেখে তিতির অভিমান করে বাড়ি ছেড়ে চলে যায়।

আদি তিতিরকে বোঝানোর চেষ্টা করে যে পরিস্থিতি তাকে এমন সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে। যদিও আদি তাকে বারবার বোঝায় যে সে কেবলমাত্র বন্ধু হিসেবেই তিতিরকে দেখে, তিতির সেই সম্পর্কের বাস্তবতা মেনে নিতে পারেনি। অপরদিকে, আনন্দীর দাদাকে বিয়ের খবর দেওয়ার জন্য আদির ঠাম্মি তাকে ফোন করে। সেই সময় সেখানে উপস্থিত ছিল রকেট, যাকে এই খবর ভীষণভাবে ক্ষুব্ধ করে তোলে।এখন দর্শকদের অপেক্ষা রকেটের প্রতিক্রিয়া এবং ভবিষ্যতে ধারাবাহিকের নতুন মোড়ের জন্য।

TollyTales NewsDesk