জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শুটিং ফ্লোরে বাঁধল WWE! ডায়মন্ড ও হৃদানের মধ্যে দারুণ ঝগড়া, হলটা কী দুই নায়ক-নায়িকার?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ (Diamond Didi Zindabad)। বর্তমানে বেশ নামডাক হয়েছে এই মেগা সিরিয়ালটির। ধারাবাহিকের প্রধান চরিত্রে আয়ান ঘোষ (Ayan Ghosh) ও ডোনা ভৌমিক (Dona Bhowmik) দর্শক মনে জায়গা করে নিয়েছে। জি বাংলার পর্দায় আরম্ভ হওয়া এই মেগা সিরিয়ালটি কয়েক মাসের মধ্যেই বেশ প্রিয় হয়ে উঠেছে দর্শকদের।

ধারাবাহিকের সেটে ডায়মন্ড ও হৃদানের খুনসুটি

অনস্ক্রিনে এখনো পর্যন্ত ডায়মন্ডের প্রেমে পড়েনি হৃদান। পরিস্থিতির প্রকোপে বিয়ে হয়েছে তাঁদের। ডায়মন্ড চায় ব্যবসায়ী হিসেবে পরিচিত হতে। আর হৃদানের লক্ষ্য অবশ্য আলাদা। নিম্নবিত্ত পরিবারের মেয়ে ডায়মন্ডের সঙ্গে উচ্চবিত্ত পরিবারের ছেলে হৃদানের সম্পর্ক নিয়ে কম টানাপোড়েন চলছে না।

তবে এসবের মধ্যে ডায়মন্ডের জীবনে দেখা দিল নতুন ঝড়। ফিরে এসেছে হৃদানের প্রাক্তন। তবে চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে ‌এতোটুকু চিন্তিত নয় ডায়মন্ড। বরং কোমর বেঁধেছে সে। এদিকে হৃদান ডায়মন্ডের সঙ্গে বন্ধুত্বের প্রতি যত্নবান হয়েছে। ‌যদিও এখন‌ও প্রেমের ফুল ফোটেনি দুজনের মনে। তবে শীঘ্রই যে তা ফুটবে, সেটাই আভাসে ইঙ্গিতে স্পষ্ট।

এরই মাঝে অফস্ক্রিন আড্ডায় ধরা দিলেন তারকা জুটি। দুজনের মধ্যে নাকি খুনসুটি লেগেই থাকে। শোনা গেল, শুটিং ফ্লোরে নাকি চলে রীতিমতো WWE! পর্দার হৃদান তথা আয়ানের ফোন লুকিয়ে রাখে ডায়মন্ড! তবে ধারাবাহিকের সূত্র ধরে বেশ সুন্দরভাবে গড়ে উঠেছে দুজনের বন্ধুত্ব। অর্থাৎ অনস্ক্রিন, অফস্ক্রিন দুই ক্ষেত্রেই ‌ভালো বন্ধু তাঁরা।

বিশ্বকর্মা পুজোয় দুজনের কি প্ল্যান? হৃদানের কথা থেকে জানা গেল, প্রচুর প্ল্যান রয়েছে তাঁর। সেদিন শুটিংয়ে ছুটি। তাই জমিয়ে ঘুরি ওড়ানো, বন্ধুদের সঙ্গে সময় কাটানো, আড্ডা, খাওয়া দাওয়া, সবটা চলবে। ‌অন্যদিকে, আপাতত প্ল্যান নেই ডায়মন্ডের তবে শুটিং ফ্লোরে ঘুড়ি উড়িয়ে ‌আনন্দ করবেন‌ বলেই জানালেন অভিনেত্রী।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।