জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সুইটির বিয়ের আগেই মন্দিরে পুজো দিতে সমস্ত স্মৃতি মনে পড়ে গেল পর্ণার! ‘নিম ফুলের’ ধামাকা পর্বের আপডেট

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। এই ধারাবাহিক বর্তমানে টেলিভিশন পর্দার অন্যতম সুপারহিট একটি মেগা। ধারাবাহিকের গল্পানুসারে এর আগে স্মৃতি হারিয়ে গিয়েছিল আলোকপর্ণার। দর্শকরা অধিক আগ্রহী অপেক্ষা করছেন যে কবে স্মৃতি ফিরবে তাঁর। অবশেষে চলে এল মাহেন্দ্রক্ষণ।

স্মৃতি ফিরল পর্ণার! ‘নিম ফুলে’ নতুন আপডেট!

জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিক অনেকটা নায়িকা সর্বস্ব। নায়িকা পর্ণাকে কেন্দ্র করে এগোতে থাকে এই মেগার গল্প। দত্ত বাড়ির বউ হয়ে আসার পর থেকেই পরীক্ষা দিয়ে চলেছে পর্ণা। সৃজনের হাত শক্ত করে ধরে সমস্ত চ্যালেঞ্জ পার করেছে সে। তবে দশ বছরের স্মৃতি হারিয়ে পর্ণা ফিরে গিয়েছে কলেজ জীবনে। তবে এবার সময় হয়েছে তাঁর স্মৃতি ফিরে আসার।

Neem phuler madhu episode update.

ধারাবাহিকের নতুন পর্বে দেখা যাবে সুইটির বিয়ের তোড়জোর হচ্ছে। পর্ণা-সৃজন সহ অন্যান্যরা রাতে সুইটিদের বাড়িতে থেকে যায়। সুইটির মদ্যপ দাদা বাড়ি ফিরে সুইটিকে মারতে থাকে। আর সে বলতে থাকে, সুইটির বিয়ে সে ‌তাঁর বন্ধুর সাথেই দেবে। কোন বড়লোকের সঙ্গে বিয়ে হতে দেবে না তাঁর। পর্ণা কি হয়েছে জিজ্ঞেস করায় সুইটির বাবা বলেন তাঁর ছেলের গুনকীর্তির কথা!

পর্ণা তখন মনে মনে বলে, এ আর এমন কি হয়েছে সুইটির এখনো অনেক শাস্তি পাওনা বাকি আছে। ‌এর পরের দিন সবাই মিলে মন্দিরে যায়। এর আগে সেখানে এসেছিল পর্ণা। মন্দিরে পৌঁছতে ধীরে ধীরে পুরনো স্মৃতি মনে পড়তে থাকে তাঁর। একটু একটু করে ঝাপসা স্মৃতি ফুটে ওঠে চোখে। আর এমন হতেই পর্ণা বলে ওঠে, এই মন্দিরে সে আগেও এসেছে।

যদিও স্পষ্ট করে সমস্ত কিছু মনে পড়ে না পর্ণার।‌ তবে এটুকু দেখে বোঝা যায়, আলোকপর্ণার স্মৃতি অবশেষে ফিরছে। দর্শকরা উৎসাহিত হবেন ‘নিম ফুলের মধুর’ নতুন পর্ব দেখে। তবে সুইটিকে মজা দেখাতে পর্ণা শেষ পর্যন্ত কি করে সেটাও দেখার। ‌সবমিলিয়ে জি বাংলার ‘নিম ফুলের মধু’ কিন্তু রীতিমতো জমে উঠেছে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।