জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আশীর্বাদের‌ অনুষ্ঠানে হাজির মালার বাড়ির লোক! দেখে অবাক জগদ্ধাত্রী! ধারাবাহিকে আসছে বড় চমক

বর্তমানে জি বাংলা (zee bangla) যে ধারাবাহিকগুলো সবচেয়ে বেশি জনপ্রিয় তার মধ্যে অন্যতম হল জগদ্ধাত্রী (jagaddhatri ) ধারাবাহিকটি। প্রথম দিন থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ধারাবাহিকটি।‌ সময়ের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে ধারাবাহিকটির জনপ্রিয়তা। জগদ্ধাত্রী হোক বা জ্যাস সান্যাল দুই ভূমিকাতেই অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক(Ankita Mallick)। এই ধারাবাহিকের গল্পে পারিবারিক সম্পর্কের সাথে যে গোয়েন্দাগিরির দিকটা দেখানো হয় সেটার জন্যই মূলত দর্শকদের মাঝে জনপ্রিয়তা পেয়েছে ধারাবাহিকটি।

জগদ্ধাত্রী আজকের পর্ব (jagaddhatri episode today)

বর্তমানে গল্পে দেখা যাচ্ছে যে, মালা আর উৎসবের আশীর্বাদের অনুষ্ঠান হবে। সেই উপলক্ষেই সাজছে মালা। সেখানে এসে কৌশিকী মালার থেকে জানতে চায় যে উৎসবকে আশীর্বাদ করতে তার বাড়ি থেকে কারা কারা আসবে। সেই উত্তরে মালা বলে যে যারা আসবে তাদের সাথে সবার সে নিজে পরিচয় করিয়ে দেবে। আসলে কৌশিকী জানতে চায় যে মালা আর মা অনুষ্ঠানে আসবে কিনা। কিন্তু মালা তা বুঝতে পেরে, স্পষ্ট করে কিছু বলে না।

Jagadhatri episode update

ওই বৈদেহী মুখার্জি এসে মালাকে বলে যে তাকে খুব সুন্দর লাগছে এবং সে এরকমই একটা বৌমা চেয়েছিল। এই প্রসঙ্গে কৌশিকই বলে যে এরকম বৌমা চেয়েছিলে নাকি মেয়েটাকে কোম্পানির চেয়ারে বসাবে বলে তোল্লাই দিচ্ছ? এর পরই কথা কাটাকাটি শুরু হয়ে যায় বৈদেহী এবং কৌশিকীর মধ্যে।

কৌশিকী মালার উদ্দেশ্যে বলে যে কোম্পানির কয়েকটা শেয়ার কিনে নিয়েছে বলে আমার চেয়ারে বসার স্বপ্ন দেখ না। এই স্বপ্ন দেখলে ভাগ্যে কষ্টই জুটবে। এই কথা শুনে মালা বলে যে ওই চেয়ার শুধু আমার ,ওই চেয়ারে আমি বসব। কেউ আমাকে আটকাতে পারবেনা।‌ এই কথা শুনে কৌশিকী ওখান থেকে বেরিয়ে যায়।

দেবুদাকে বিশেষ পারমিশন করিয়ে জগদ্ধাত্রী একদিনের জন্য জেল থেকে বাইরে বের করে আনে। তখন দেবো জিজ্ঞেস করে যে তাকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে। তার উত্তরে জগদ্ধাত্রী বলে যে একটা অনুষ্ঠান বাড়িতে, যেখানে মালা এবং উৎসবের আশীর্বাদ হবে। এই কথা শুনে চমকে যায় দেবুদা।
জগদ্ধাত্রী দেবুকে বলে যে উৎসব এবং মালার আসল সম্পর্কটা কি সেটা জগদ্ধাত্রীকে খুলে বলতে, হাতে আর বেশি সময় নেই সবকিছু আটকানোর জন্য। দেবু কিছু জানার কথা অস্বীকার করে। কিন্তু জগদ্ধাত্রী দেবু দাকে বলে যে সে সব জানে যে দেবুদা এই বিষয়ে সবটা জানে।

এরপর দেবো বলে যে সে চুপ করে আছে তার মেয়ের জন্য। সে চায় না যে তার মুখ খোলায় তার মেয়ের কিছু ক্ষতি হোক। তখন জগদ্ধাত্রী দেবু কে আশ্বাস দিয়ে বলে যে তার মেয়ের দায়িত্ব তাদের। কিন্তু তাও দেবুদা জগদ্ধাত্রী কথা মানতে চায় না।

ওদিকে আশীর্বাদের অনুষ্ঠান শুরু হয়ে গেছে। মেহেন্দি, আরাধনা, উপাসনা সবাই মিলেই নাচ করতে থাকে। তখনই মেহেন্দি মালাকে ধরে নাচ করাতে শুরু করে। তখন জগদ্ধাত্রী স্বয়ং বুকে ইশারা করে মোবিল মেঝেতে ফেলে দেওয়ার জন্য। মোবিলে পা পিছলে পড়ে যায় মালা তারপর আর উঠতে পারে না। তখনই দিব্যা সেন হাজির হয় অনুষ্ঠান বাড়িতে। সবাই অবাক হয়ে গেলে মালা জানায় যে সে তার বাড়ির লোক হিসেবে অনুষ্ঠানে এসেছে। এই ঘটনায় জগদ্ধাত্রী ও বুঝতে পারে না যে কান্ডটা কি ঘটল। দিব্যা সেন কিভাবে মালার সঙ্গে সম্পর্কিত তা জানা যাবে আগামী পর্ব গুলিতে।

Ratna Adhikary