Bangla Serial

Susmit Mukherjee: স্টার জলসা ছেড়ে এসেছিলেন জি বাংলায় কাজ করতে! বাছাই করেও জি বাংলা শেষে ক্যানসেল করল ‘মাধবীলতা’ খ্যাত অভিনেতাকে! মনখারাপ ভক্তদের

টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। ইতিমধ্যে ষ্টার জলসায় পরপর দুই ধারাবাহিক ‘তুঁতে’ ও ‘সন্ধ্যাতারা’ এসেছে ও জি বাংলায় ‘ফুলকি’। সূত্রের খবর আরও একটা নতুন ধারাবাহিকের কথা ভাবা হচ্ছে। জি বাংলায় আসতে চলেছে আরও এক নামকরা প্রোডাকশনের তরফে একটি ধারাবাহিক। যেখানে নায়কের রোলে অভিনয় করার কথা ছিল সুস্মিত মুখার্জীর।

তবে জানা যাচ্ছে, প্রোডাকশন তাঁকে বেছে নিলেও চ্যানেল বাদ দিয়ে দিয়েছেন। চ্যানেল অন্য নায়ককে চেয়েছেন। উক্ত ধারাবাহিকে প্রধান নায়িকার রোলে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী হিয়া মুখার্জিকে। উক্ত খবর প্রকাশ্যে আসার পর মন খারাপ অভিনেতা সুস্মিতের ভক্তদের।

এই খবর অভিনেতার জন্যও খুব খারাপ। ‘বরণ’ ধারাবাহিকে রুদ্রিক’এর চরিত্রে অভিনয় করে সুস্মিত বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। এছাড়াও আমরা সুস্মিতকে ‘মাধবীলতা’ ধারাবাহিকে শ্রাবণী ভুঁইয়ার বিপরীতে নায়কের চরিত্রে দেখেছিলাম। ধারাবাহিক বেশ জনপ্রিয় হয়েছিল।

শেষ কয়েকটা সপ্তাহে টিআরপি-র নম্বরে জি বাংলার থেকে বেশ পিছিয়েই পড়েছে স্টার জলসা। টিআরপি তালিকায় প্রথম পাঁচে ‘অনুরাগের ছোঁয়া’ আর ‘বাংলা মিডিয়াম’ ছাড়া সেভাবে আর কোনও ধারাবাহিকের জায়গা হচ্ছে না। আবার মাঝে মাঝে ‘বাংলা মিডিয়াম’ও পিছনে পড়ে যায়। আর তাই হয়তো আবার নতুন করে কামব্যাক করতে চলেছে জলসা এবারে।

বড় রকমের রদবদল হল টাইম স্লটে। ইতিমধ্যে দুই নতুন ধারাবাহিক শুরু হয়েছে স্টার জলসায়। এক ‘সন্ধ্যাতারা’ ও দুই ‘তুঁতে’। ৫ জুন থেকেই সোম থেকে রবি সন্ধে ৭টায় শুরু হয়েছে তুঁতে। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে সন্ধ্যাতারা সম্প্রচার হচ্ছে। আমরা আগেই জেনেছি, এই ধারাবাহিকে রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।