Bangla Serial

খেলনা বাড়ি করেই ইতি টানছে জি বাংলা! আনতে চায় না আর কোনও নতুন সিরিয়াল

শেষ হয়েছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। ১৬ অক্টোবর থেকে বদলে গিয়েছিল খেলনা বাড়ির। সম্প্রচারের সময় রাত দশটা থেকে সরিয়ে করে দেওয়া হয়েছিল সাড়ে নটা। খেলনা বাড়ির সঙ্গেই স্লট বদলে ছিল গৌরী এল (Gouri Elo)।

এবার নাকি বন্ধের মুখে গৌরী এল ধারাবাহিকও। ধারাবাহিকটি বন্ধ নিয়ে কথা বললেন ইশান ওরফে বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন,” হঠাৎ করে ধারাবাহিকটি বন্ধ হয়ে যাওয়ায় আমাদের মন খারাপ। তবে এক্ষুনি অন্য কোন চরিত্রে অভিনয় করার কথা চিন্তা করছি না। একটি চরিত্র থেকে অন্য চরিত্রে স্বাভাবিক হতে কিছুটা সময় লাগে। আপাতত সেই সময়টা আমার চাই। ছুটিতে পুরুলিয়া যাব। কাছের মানুষগুলোর সঙ্গে কিছুটা সময় কাটাব।”

সাধারণত, একসঙ্গে জি বাংলার চ্যানেলে নিজস্ব প্রোযোজনায় সম্প্রচারিত হয় তিনটি সিরিয়াল। কিন্তু এই মুহূর্তে সম্প্রচারিত হচ্ছে দুটি। ফুলকি ও নিম ফুলের মধু। টেলি পাড়া সূত্রে খবর, জি বাংলা অরিজিনালস আনছে তাঁদের নতুন সিরিয়াল। প্রাইম টাইমে স্লটে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। অর্থাৎ, নতুন ধরাবাহিক আসতে চলেছে সন্ধ্যে সাতটা থেকে নটার স্লটে।

কিন্তু এই মুহূর্তে প্রাইমা টাইমের সব সিরিয়াল প্রাইম লিড। সবকটি ধারাবাহিকেরই টিআরপি যথেষ্ট ভাল। তাই প্রাইম টাইমের কোনো একটি সিরিয়াল সরিয়ে তাঁদের নিজেদের সিরিয়াল আনলে ‘ফুলকি’-র মত আবার সমালোচনার মুখে পড়তে হবে চ্যানেলকে।

আরও পড়ুন: মেঘ-নীলের সম্পর্কের কফিনে মিথ্যে দিয়ে শেষ পেরেক পুঁতল ময়ূরী! মিথ্যের জাল ছিঁড়তে পারবে কী মেঘ?

উল্লেখ্য, জি বাংলার ধারাবাহিকগুলির মধ্যে একমাত্র স্লটহারা ‘মিলি’। জি বাংলায় সদ্য শুরু হয়েছে নতুন এই ধারাবাহিক। তাই এত তাড়াতাড়ি এই সিরিয়ালের স্লট বদলানো হবে না। তাই আপাতত জি বাংলার প্রোডাকশন হাউস নিয়ে আসছে তাঁদের মেগা।

Titli Bhattacharya