জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বুবাইয়ের এক্সিডেন্টের পিছনে থাকা অপরাধীদের ধরা হচ্ছে না কেন? পুলিশ অফিসারদের ধমক দাবাং পর্ণার

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। বর্তমানে জি বাংলার এই ধারাবাহিক টিআরপি তালিকায় রীতিমতো ছুটছে। একের পর এক ঘটনা প্রবাহ নিয়ে কার্যত জমে উঠেছে ধারাবাহিক। ধারাবাহিকের পর্বে দেখা যায়, বুবাইয়ের খবর শুনে সৃজনকে জড়িয়ে ধরে পর্ণা।

‘নিম ফুলের মধু’ আজকের পর্ব 11 জুলাই (Neem Phooler Madhu Today Episode 11 July)

জি বাংলার এই ধারাবাহিকে দেখা যায় অফিসে ফিরে সকলের কাছ থেকে শুভেচ্ছা পাচ্ছে পর্ণা। সকলেই উত্তেজিত তাঁকে ঘিরে। জমিয়ে খাওয়া দাওয়া হবে এমনটাও শোনা যায় অফিসের মধ্যে। এমন সময় ছুটতে ছুটতে চলে আসে সৃজন। আর এসেই সে পর্ণাকে বলে, বুবাইয়ের জ্ঞান ফিরেছে।

বুবাইয়ের জ্ঞান ফিরেছে শুনে আনন্দিত পর্ণা সৃজনকে জড়িয়ে ধরে। যা দেখে ‌হিংসায় জ্বলে যায় অভিমন্যু। অভিমুন্য ভাবতে থাকে, সৃজন বারবার ‌পর্ণা ও‌ তাঁর মাঝে চলে আসছে! তাই কিছু একটা ব্যবস্থা করা দরকার। এদিকে ঠিক সময় নিজের ফায়দা দেখতে থাকে ক্যাপ্টেন। বুবাইয়ের প্রথম বয়ান লাইভ নিউজ থেকে যাবে বলে বলে ওঠেন তিনি।

এরপর আলোকপর্ণা চলে যায় হাসপাতালে, বুবাইকে দেখতে। ‌বুবাই জ্ঞান ফিরে জানতে চায় অভিজিৎ কেমন আছে। বুবাইয়ের প্রশ্নের মুখে উত্তর দিতে পারে না কেউ। এদিকে অয়ন আর মৌমিতা চিন্তিত হয়ে পড়ে।‌ পর্ণা তাঁদের সমানে সামলাতে থাকে। আর কি করনীয় সেটা বলতে থাকে। এরপর দেখা যায় একটি প্রেস কনফারেন্স হচ্ছে থানায়। ‌

আরও পড়ুন: সূর্যকে বর্ডার পাড় করতে সক্ষম হল অর্ণব-ইরা! পুলিশের কপালে বন্দুক ঠেকিয়ে সূর্যকে নিয়ে গেল দুষ্কৃতীরা! কী রয়েছে সূর্যর কপালে?

নিউজ লাইভ-য়ের তরফ থেকে পর্ণাকে সেখানে পাঠানো হয়। পর্ণা থানায় গিয়ে পুলিশ অফিসার দের সরাসরি চার্জ করে, কেন এখনো পর্যন্ত যারা অপরাধী তাদের ধরা যায়নি? পুলিশরা অকারণ সময় নষ্ট করছে। পর্ণার কথা শুনে রেগে যান অফিসার। তিনি বলেন তদন্ত চলছে। সঠিক সময়ে অপরাধীদের ধরা হবে।

TollyTales NewsDesk