জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কেয়া বাত! পুজোর দিনে অয়ন-মৌমিতাকে ঘাড় ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দিল পর্ণা! তবে কি এবার নতুন ফন্দি আঁটবে মৌমিতা?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu) যেন দিনের পর দিন ধরে দর্শকের আরো কাছের হয়ে উঠছে। একদা বেঙ্গল টপার এই ধারাবাহিকের গল্পে আসছে দারুন চমক। সদ্য স্মৃতি ফিরেছে নায়িকা পর্ণার। অয়ন আর মৌমিতাকে উচিত শিক্ষা দিয়ে পুলিশের কাছে ধরিয়ে দিয়েছে পর্ণা।
কিন্তু জেল থেকে বেরিয়েই আবার নতুন ফন্দি আঁটতে শুরু করেছে তাঁরা।

Neem Phooler Madhu Today Episode 14th October | নিম ফুলের মধু আজকের পর্ব ১৪ অক্টোবর

জি বাংলার নিম ফুলের মধু ধারাবাহিকের গল্পে দেখা গিয়েছিল অয়ন আর মৌমিতা প্ল্যান করে পর্ণাকে পৃথিবী থেকে সরিয়ে দিতে চেয়েছিল। কিন্তু ভাগ্যের জোরে ফিরে এসেছে পর্ণা। কিন্তু স্মৃতি হারিয়ে দীর্ঘদিন ধরে অন্যরূপে ছিল পর্ণা। পর্ণার স্মৃতি আনার নাম করে আবার তার ক্ষতি করতে চেয়েছিল অয়ন মৌমিতা ঈশা। কিন্তু এবারেও ঠিক ফিরে এসেছে আলোকপর্ণা।

পর্ণা ফিরে এসে অয়ন-মৌমিতার মুখোশ খুলে দিয়েছে। পুলিশে ধরে নিয়ে গিয়েছিল তাদের। কিন্তু ঈশার ছত্রছায়ায় জেল থেকে খুব সহজেই ছাড়া পেয়ে গিয়েছে অয়ন-মৌমিতা। এদিকে দত্ত বাড়ি মেতে উঠেছে দুর্গাপুজোয়। সাড়ম্বরে পুজো আয়োজন করে সকলকে একজোট করেছে পর্ণা। আর ঠিক সেই সময় এসে উপস্থিত হয় অয়ন ও মৌমিতা।

অয়ন আর মৌমিতা ফিরে আসায় খুশি হয় না কেউই। বরং সকলেই কমবেশি বিরক্ত হয়। পর্ণা তখন জিজ্ঞেস করে, কিভাবে জেল থেকে ছাড়া পেল তারা? উত্তরে মৌমিতা বলে ঈশ্বরের কৃপায়। কিন্তু পর্ণা জানে ঈশা ওদের জেল থেকে ছাড়িয়ে দত্ত বাড়িতে পাঠিয়েছে। এদিকে বুবাই যেতে রাজি হয় না অয়ন মৌমিতার সঙ্গে।‌ আর সেই দেখে খুব রেগে যায় মৌমিতা।

দত্ত বাড়ির সবাই আনন্দ করছে। এর মাঝে অয়ন আর মৌমিতা অশান্তির সৃষ্টি করছে। তাই না দেখে পর্ণা ওদের বাড়ি থেকে বার করে দেয়। তখন ওরা ঈশার কাছে যায় সাহায্যের আশায়। আর প্ল্যান করতে থাকে, কিভাবে আবার পর্ণাকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়া যায়। শুরু হয় তাদের নতুন ফন্দি আঁটা।

TollyTales NewsDesk