জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বিরাট খবর! জি বাংলার নতুন সিরিয়ালে মুখ্য চরিত্রে ফিরছেন টলিউডের এই জনপ্রিয় নায়ক-নায়িকা জুটি!

গত বছরের শেষ থেকেই জানা যাচ্ছে জি বাংলার পর্দায় আসছে নতুন ধারাবাহিক। স্টার জলসায় (Star Jalsha ) ‘কথা’ ও ‘চিনি’ নতুন দুই ধারাবাহিকের সম্প্রচার শুরু হলেও জি বাংলার আগামী ধারাবাহিকের প্রোমো এখনও সামনে আসেনি। তবে স্টুডিও পাড়া সূত্রে খবর, মার্চের মধ্যেই নতুন ধারাবাহিকের প্রথম ঝলক দেখতে পাবেন দর্শকেরা। ধারাবাহিকের নায়ক-নায়িকার চরিত্রে কারা থাকছেন তা নিয়ে রহস্য ক্রমশ জোরালো হচ্ছে।

জি বাংলার ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকটি বর্তমানে প্রায় শেষ পর্বে পৌছে গেছে। এই ধারাবাহিক শেষ হলে তার জায়গায় নতুন ধারাবাহিক আসতে পারে বলেই খবর মিলছিল। যদিও ‘ইচ্ছে পুতুল’ অনুরাগীদের মনখারাপ, যে মেঘনীলকে পর্দায় মিস করবেন তাঁরা। তবে নতুন সিরিয়ালের জন্যও অপেক্ষায় আছেন টেলি দর্শকেরা।

স্টুডিও সূত্রে আগে খবর মিলেছিল, জি বাংলার নতুন ধারাবাহিকের নায়িকার চরিত্রে ফিরতে পারেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। আবার অভিনেত্রী নবনীতা দাসের কামব্যাক জল্পনাও উড়িয়ে দিচ্ছেন না কেউই। কানাঘুষো খবর, নবনীতা দাস অথবা দেবচন্দ্রিমার মধ্যে কেউ একজন হবেন জি বাংলার নতুন নায়িকা। তবে নতুন ধারাবাহিকের লিড রোল নিয়ে এখনও কোনো তথ্য কনফার্ম করেনি জি বাংলা।

আবার অনেকে বলছেন, নতুন ধারাবাহিকে দেখা যাবে নবাগতা অভিনেতা-অভিনেত্রীকে। এর মধ্যে এদিন খবর মিলেছে, ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক আসছে জি বাংলার পর্দায়। আর সেই ধারাবাহিকের নায়ক-নায়িকার লুক
সেট চলছে আজ। অর্থাৎ জি-এর অন্দরে কনফার্ম হয়েছে নতুন সিরিয়ালের নায়ক-নায়িকা। খুব শীঘ্রই তাঁদের পরিচয় জানাবে চ্যানেল কর্তৃপক্ষ।

জানা যাচ্ছে, লুক সেটের চারদিন পর ধারাবাহিক-এর প্রোমো শ্যুট হবে। অর্থাৎ আর কিছুদিনের মধ্যেই নতুন ধারাবাহিকের প্রথম ঝলক দেখতে পাবেন টেলি অনুরাগীরা। কোন স্লটে দেখানো হবে নতুন ধারাবাহিকটি? জানা যাবে আর কিছুদিনের পরই। তার জন্য আর কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শকদের।

Piya Chanda