Bangla Serial

“ঊর্মিলা বেঁচে আছে”, জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুকে জানিয়ে দিল উৎপল মিত্র! বিরাট চমক জগদ্ধাত্রীতে

জি বাংলার (Zee Bangla) সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক যাদের শুরু থেকে জিতে নিয়েছে দর্শকদের মন। টিআরপির তালিকায় সর্বদা রাজত্ব করে চলা ধারাবাহিকটি হল জগদ্ধাত্রী (jagaddhatri)। ইতিমধ্যেই জগদ্ধাত্রী মুখার্জী পরিবারের একের পর এক কালো, রহস্যময় ইতিহাসের সত্য উদঘাটন করতে শুরু করেছে। জগদ্ধাত্রী জেনে গেছে ঊর্মিলা মুখার্জী আর বৈদেহী মুখার্জী ছিল একটি ইতিহাস।

জগদ্ধাত্রী খুঁজে বার করে ঊর্মিলা মুখার্জীর দাদা উৎপল মিত্রকে। প্রথমে তিনি মুখ না খুলেও। জগদ্ধাত্রী তার সামনে বন্দুক রেখে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করলেই তিনি কথা বলতে শুরু করেন। হাতে বন্দুক নিয়ে জগদ্ধাত্রীদের পুলিশের লোক, তাকে ধরে নিয়ে যাবে ভেবেই তার ওপর বন্দুক তাক করে। তখন জগদ্ধাত্রী তাকে বোঝালে তিনি শান্ত হন।

জগদ্ধাত্রী সঙ্গে কথা বলে কৌশিকী মুখার্জীও জেনে যান যে সব কিছুর পিছনে রয়েছে বৈদেহী মুখার্জী। সেখানে শুনে কৌশিকী ভাবতে শুরু করে রাজনাথ মুখার্জীর কথা। সব সত্যি তার সামনে এলে তিনি কি করবেন এটা ভেবেই আফসোস করতে থাকে কৌশিকী। ওদিকে স্বয়ম্ভু সঙ্গে কে আছে সেই সব জানার জন্য আসল লোককে খুঁজতে শুরু করে উৎসব আর দেবুদা।

জগদ্ধাত্রী উৎপল মিত্রের থেকে জেনে নেয় যে বন্দুক নিয়ে কৌশিকীকে গুলি করা হয়েছিল সেটা চালিয়েছিলেন উৎপল মিত্র। এবং এই সব করতে তাকে টাকা দিয়েছিল উৎসব মুখার্জী। কিন্তু কথা বলতে থাকায় হটাৎ অসুস্থ হয়ে পড়ায় উৎপল মিত্রকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তাকে জগদ্ধাত্রী জানিয়ে দেয় তাকে কিছু হতে দেবে না সে। জগদ্ধাত্রী স্বয়ম্ভুকে নিয়ে পৌঁছায় হাসপাতালে।

উৎপলকে স্বয়ম্ভুকে দেখিয়ে জগদ্ধাত্রী বলে এটা আপনার ভাগ্নে। স্বয়ম্ভুও উৎপলকে মামা বলে ডাকে। সেটা শুনে খুশি হন উৎপল মিত্র। তিনি বলে যে তার বোন ঊর্মিলা মুখার্জী বেঁচে আছে। এই কথা শুনে অবাক হয়ে যায় জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু। তিনি এও বলেন কিন্তু কোথায় আছে সেটা জানান না তিনি। সেই কথায় আরও অবাক হয় তারা। তবে কি সত্যিই বেঁচে আছে ঊর্মিলা মুখার্জী? তবে কি পাপের শাস্তি পাবে বৈদেহী মুখার্জী?

Piya Chanda