Bangla Serial

“এই ভালোবাসা তোমাকেই পেতে চায়!” প্রেমের দিনে জগদ্ধাত্রী-স্বয়ম্ভুর আদুরে ছবিতে মুগ্ধ নেটপাড়া! পর্দার প্রেম রূপ নিল বাস্তবে

জি বাংলার (Zee Bangla) সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (jagaddhatri)। একসময় রাজত্ব করা ধারাবাহিক অনুরাগের ছোঁয়াকে, নিম ফুলের মধুকে পিছনে ফেলে দিয়ে একটাই সারা টলিপাড়ায় দাপিয়ে বেড়াচ্ছে জগদ্ধাত্রী। গল্পের একের পর এক চমক দর্শকদের সরতেই দিচ্ছে না টিভির পর্দা থেকে। দিনে দিনে তাদের বেড়েই চলেছে জনপ্রিয়তা।

ধারাবাহিকটিতে সম্প্রতি গেছে ভ্যালেন্টাইন্স ডের পর্ব। যেখানে দেখা গেছে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুকে রোমান্স করতে। কখনও স্বয়ম্ভু সাজাচ্ছে জগদ্ধাত্রীকে, তো কখনও গোপাল দিয়ে তারা উৎযাপন করছে ভালোবাসার সপ্তাহ। ধারাবাহিকে প্রধান দুই চরিত্রে, অর্থাৎ জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুর চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এবং অভিনেতা সৌম্যদীপ মুখার্জী। অভিনেত্রী অঙ্কিতার এটা প্রথম ধারাবাহিক হলেও সৌম্যদীপ এর আগে অভিনয় করেছেন ত্রিশূল ধারাবাহিকে। জগদ্ধাত্রী শুরু হয়েছে ২০২২ সালের ২৯ শে আগস্ট।

তবে ধারাবাহিকে স্বয়ম্ভু এবং জগদ্ধাত্রীর খুব বেশি রসায়ন ফুটে না উঠলেও তাদের জুটিকে দর্শকরা অনেকেই পছন্দ করে। ধারাবাহিকের অনুরাগীরা চান তাদের পর্দায় প্রিয় জুটে বাস্তবেও যেন ভালোবাসার রূপ নেয়। সম্প্রতি দুজনকে দেখা যাচ্ছে প্রায় সময়ই একসঙ্গে। অনেকেই সন্দেহের অবকাশে জানিয়েছেন তবে কি সম্পর্কে আছেন তারা।

তাদের দুজনকেই প্রায় সময়েই একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতে দেখা যায়। কখনও তারা সেটে একসঙ্গে হাসি হুল্লোড় করছেন। কখনও তারা একে অপরের সঙ্গে করছেন আলাপচারিতা। তাদের ছবি দেখে খুশি হচ্ছেন দর্শকরাও। তবে কি সম্পর্কের কথা স্বীকার করলেন তারা? তাদের মতে তাদের মধ্যে সম্পর্ক আছে। তবে সেটা শুধুই বন্ধুত্বের। তারা বলেছেন এছাড়া তাদের মধ্যে কোনও রকম সম্পর্ক নেই।

যদিও সকলেই চান তাদের প্রিয় অভিনেতা অভিনেত্রী এবার সত্যিই প্রেমের সম্পর্কে জড়ান। ভ্যালেন্টাইন্স ডে তেও তাদের ছবি তার অনুরাগীরা শেয়ার করে জানিয়েছেন তাদের এই মিষ্টি সম্পর্ক বজায় থাকুক তাদের মধ্যে।

Piya Chanda