Bangla Serial

Khelna Bari: বেঙ্গল টপারের লিস্টে আসতেই মিঠাইকে কপি করা শুরু! “মিঠাইয়ের দেখাদেখি গুলি থেকে বরকে বাঁচিয়ে মহান সাজছে মিতুল”! চরম Trolled

বাংলা টেলিভিশনের দুই জনপ্রিয় ধারাবাহিক। একটি হল ‘মিঠাই’ এবং অন্যটি হলো ‘খেলনা বাড়ি’। দুটি ধারাবাহিক জি বাংলার পর্দায় সম্প্রচারিত হয়। এবং সেই সঙ্গে দুটোরই জনপ্রিয়তা দারুন বেশি দর্শকের মধ্যে। তবে এবার ধারাবাহিক দুটির দুটো দৃশ্য দেখে দর্শকের মনে হলো একই রকম।

প্রসঙ্গত এই দুই ধারাবাহিকের গল্প কোনরকম এক না হলেও নায়ক নায়িকার স্বভাবের মধ্যে বেশ কিছুটা মিল রয়েছে। এবার সেই নায়ক নায়িকারই একটি দৃশ্য দেখতে গিয়ে দর্শকদের মনে হল যে তারা একই রকম জিনিস দেখছে।

প্রসঙ্গত কিছুদিন আগে ‘মিঠাই’ ধারাবাহিকে মিঠাই সিদ্ধার্থকে ওমী আগারওয়াল এর চালানো গুলির হাত থেকে বাঁচাতে নিজেই সেইগুলি খায়। আর যার ফলে বেশ কিছুদিন তাকে কোমায় থাকতে হয় হাসপাতালে। এমনই দেখিয়েছিল মিঠাই ধারাবাহিকের গল্পের একটি দৃশ্যতে।

FB IMG 1670671576822

এবার সেই একই রকম ভাবে মিতুল ‘খেলনা বাড়ি’তে তার স্বামী ইন্দ্রজিৎকে বাঁচাতে গিয়ে গুলি খেল। যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন সম্প্রতি এমনই একটি দৃশ্য দেখানো হয়েছে ধারাবাহিকে। যা দেখে দর্শকরা বলছে জি বাংলার দুই ধারাবাহিকের নায়িকাই নিজের স্বামীদের বাঁচাতে গিয়ে গুলি খেলো।

FB IMG 1670671581917

এই দুই ধারাবাহিকের নায়ক নায়িকার জুটিকে দর্শক টিভির পর্দায় দেখতেও পছন্দ করে। প্রসঙ্গত মিঠাই ধারাবাহিকে মুখ্য চরিত্র মিঠাই এবং সিদ্ধার্থের ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়কে। উল্টোদিকে খেলনা বাড়িতে মুখ্য চরিত্রে দেখা যায় অভিনেত্রী আরত্রিকা মাইতি এবং অভিনেতা বিশ্বজিৎ ঘোষকে। তাদের চরিত্র দুটির নাম মিতুল এবং ইন্দ্র।

Titli Bhattacharya