Bangla Serial

Mithai End: ৭০০ পর্ব অতিক্রম করে মাথায় বাজ! আনন্দের মাঝে অশনি সংকেত! তবে কি এবার মিঠাইও শেষ?

বাংলা টেলিভিশনের একটা সময়ের জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার মিঠাই। সেই ধারাবাহিকের ইতিহাসে এমন একটি ঘটনা রয়েছে যা বাংলা টেলিভিশনে খুব কম দেখা গেছে। টিআরপি তালিকা শীর্ষস্থান ধরে রেখেছিল এই ধারাবাহিক ৫৬ সপ্তাহ ধরে। বর্তমানে তার টিআরপি পয়েন্ট অনেকটাই কমে গেছে। কিন্তু দর্শকদের মধ্যে জনপ্রিয়তা এখনো ভালোই রয়েছে মিঠাইয়ের। তারই মধ্যে সম্প্রতি ৭০০ পর্ব অতিক্রম করে ফেলল এই ধারাবাহিক।

Mithai 700 porbo

প্রসঙ্গত বর্তমানে কোন ধারাবাহিক ৮ মাসের শেষ হয়ে যাচ্ছে আবার কোনটা মাত্র তিন মাসে শেষ হয়ে যাচ্ছে। বলা চলে প্রায় প্রতিদিনই কোন না কোন ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবর আসছে। কিন্তু এই ধারাবাহিক এখনও টিকে রয়েছে টেলিভিশনের পর্দায়। ধারাবাহিকের সম্প্রচার হওয়ার সময় বদলে গেছে এমনকি গল্পের মোরও অনেক ঘুরেছে কিন্তু সেই জনপ্রিয়তা কেউ হার মানাতে পারেনি।

Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5

৭০০ পর্ব অতিক্রম করার আনন্দ জমিয়ে উদযাপন করা হয়েছে শুটিং সেটে। একটা বড় সড় কেক আনিয়ে সেখানে দলবেঁধে মিঠাই, সিদ্ধার্থ,তোর্সা সহ সবাইকে নিয়ে মজাই উদযাপন করা হয়েছে ৭০০ পর্ব। সেই ভিডিও দেখে মনে হচ্ছিল যেন বাড়ির কারোর জন্মদিন পালন হচ্ছে। কিন্তু সত্যি তো তাই তাদের প্রত্যেকের একসাথে জীবনে সবচেয়ে বড় যে জায়গা রয়েছে এই মুহূর্তে সেটা হল মিঠাই আর এদিন মিঠাইয়েরই জন্মদিন।

Mithai Soumitrisha 1

তবে সেই আনন্দের মধ্যেও একটা বড় আশঙ্কা দানা বাঁধছে। জল্পনা উঠেছে এই ধারাবাহিকের আয়ু আর বেশিদিন নেই। এবার নাকি বন্ধ হতে চলেছে মিঠাই। তবে এখনো পর্যন্ত এই বিষয় নিয়ে চ্যানেল কর্তৃপক্ষ থেকে শুরু করে ধারাবাহিক কর্তৃপক্ষ বা অভিনেতা-অভিনেত্রী। কেউই কোনোভাবে মুখ খোলেনি।

Nira