Bangla Serial

‘মিলি’র পর এবার ‘মন দিতে চাই!’ জি বাংলায় ফের ঝাঁ’প ব’ন্ধ হচ্ছে জনপ্রিয় এক মেগার!

টেলি পর্দায় (Television) একের পর ধারাবাহিক শে’ষ হয়ে চলেছে। কিছুদিন আগেই শে’ষ হয়েছে জি বাংলার (Zee Bangla) পরিচিত ধারাবাহিক মিলি (Mili)। তার জায়গায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘অষ্টমী’ (Ashtami)। প্রাথমিকভাবে অষ্টমীর ফল বেশ ভালো। দর্শক পছন্দ করছেন এই ধারাবাহিক। অন্যদিকে স্টার জলসায় (Star Jalsha) তৃণা সাহা (Trina Saha) অভিনীত ধারাবাহিক লাভ বিয়ে আজকাল (Love Biye Aajkaal) শেষ হয়েছে। তার ব’দ’লে নতুন ধারাবাহিক রোশনাই আসছে। তবে এবার জানা গেল, জি বাংলার অপর একটি ধারাবাহিক তার ঝাঁ’প ফে’ল’তে চলেছে।

স্টার জলসার পর্দায় অপর একটি ধারাবাহিক রামপ্রসাদের শে’ষে’র বা’র্তা সম্প্রতি জেনেছে জলসার দর্শকরা। মূলত টিআরপি তালিকায় পিছিয়ে থাকা ধারাবাহিকগুলিকে একের একের পর এক শে’ষ করে চলেছে চ্যানেল কর্তৃপক্ষ। রামপ্রসাদ ধারাবাহিকটি শে’ষে’র কারণ হিসেবে তেমনটাই উল্লেখ করা হচ্ছে। বারংবার নানান ব’দ’ল এনে ধারাবাহিকের টিআরপি বাড়ানোর চেষ্টা হয়েছিল। তা সত্ত্বেও টেলিভিশনের অন্যান্য ধারাবাহিকের সঙ্গে প্রতিযোগিতায় পি’ছি’য়ে পড়ে রামপ্রসাদ।

তবে এবার কা’না’ঘু’ষো খবর, জি বাংলার অপর ধারাবাহিক ‘মন দিতে চাই’ শে’ষে’র পর্বে পৌঁছে গেছে। জি বাংলার রা’তে’র স্লটে দেখানো হত এই ধারাবাহিক। অরুনিমা হালদার ও ঋত্বিক মুখার্জি।

অভিনীত ধারাবাহিকটি অচিরেই জনপ্রিয়তা লাভ করেছিল। কিছুদিন আগেই ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র শ্রীতমা মিত্রকে গল্পের প্রয়োজনে ধারাবাহিক থেকে স’রি’য়ে দেওয়া হয়‌। গোটা জার্নিটি শ্রীতমার কাছে স্ম’র’ণীয় বলে জানিয়েছিলেন অভিনেত্রী।

শ্রীতমা ধারাবাহিক থেকে বি’দা’য় নেওয়ার পর গল্পের মোড় বদল করে এগিয়েছে ‘মন দিতে চাই’। যদিও গল্পটি প্রায় শে’ষে’র পর্যায়ে বলেই জানা যাচ্ছে সূত্র মারফত।ধারাবাহিকের সোমরাজ তিতিরের জুটি‌ দর্শক মহলে টক-ঝাল-মিষ্টি জুটি নামেই পরিচিত। ধারাবাহিক শে’ষ হলে এই জুটিকে মিস করবে টেলিভিশন প্রেমীরা। ‌

আরও পড়ুন: বিয়ের বছর খানেক পার হতেই সু’খ’বর দিলেন স্বর্ণ- সুদীপ্তা! তারকা দ’ম্প’তির ঘরে আসছে নতুন অ’তি’থি

তবে ‘মন দিতে চাই’ শে’ষ হলে তার জায়গায় নতুন কোন ধারাবাহিক আসবে তা এখনও খো’লসা করেনি জি বাংলা। আসন্ন ধারাবাহিকের কোন‌ও প্রোমোও প্রকাশ করা হয়নি। চ্যানেলের তরফে অফিসিয়াল ভাবে ‘মন দিতে চাই’ শে’ষে’র কথা ঘোষণা করা হয়নি। জানা যাচ্ছে আর কিছু পর্ব পার করার পরে ধারাবাহিকের অ’ন্তি’ম পর্ব হাজির হবে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।