Bangla Serial

শুভ বিবাহতে দ্বিতীয় অভিনেত্রীর চরিত্রে থাকছেন জি বাংলার জনপ্রিয় এই নায়িকা! নাম জানলে অবাক হবেন

স্টার জলসায় (Star Jalsha) আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। যার মাধ্যমে পর্দায় ফিরছেন একের পর এক জনপ্রিয় টেলিভিশন তারকারা। জনপ্রিয় প্রযোজনা সংস্থার হাত ধরেই স্টার জলসার পর্দায় আসছে একের পর এক ব্যতিক্রমী কাহিনী। ইতিমধ্যেই স্টার জলসায় শুরু হয়েছে লীনা গঙ্গোপাধ্যায়ের রচিত রোশনাই (Roshnai)। যার মাধ্যমে পর্দায় ফিরেছেন বাঙালি মেয়েদের ক্রাশ শন ব্যানার্জী (Sean Banerjee)। সঙ্গে রয়েছেন গাঁটছড়া খ্যাত অভিনেত্রী অনুষ্কা গোস্বামী।

তবে রোশনাই ছাড়াও সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক উড়ান। এক্কা দোক্কার পর এই ধারাবাহিকটির মাধ্যমে পর্দায় ফিরেছেন অভিনেতা প্রতীক সেন। তবে এবার সোনামনি সাহা নয়, প্রতীক সেনের বিপরীতে বর্তমানে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী রত্নপ্রিয়া দাসকে। ইতিমধ্যেই ধারাবাহিকটি বেশ পছন্দ করেছেন ধারাবাহিক প্রেমী দর্শকদের।

কি দেখা গেল শুভ বিবাহ ধারাবাহিকের প্রথম ঝলকে? কে কে অভিনয় করছেন ধারাবাহিকটিতে?

তবে প্রতীক সেনের পর্দায় ফেরার পর পরই এবার ধারাবাহিকে ফিরছেন অভিনেত্রী সোনামনি সাহা। এবার সোনামনির বিপরীতে দেখা যাবে অভিনেতা হানি বাফনাকে। ডিভোর্সি মেয়ের কাহিনী নিয়েই পর্দায় ফিরছেন সোনামনি সাহা। সম্প্রতি মুক্তি পেয়েছে ধারাবাহিকের প্রোমো। যেখানে দেখা গেছে বিয়ের জন্য সুধাকে বারবার চাপ দিতে থাকে তার পরিবার। কিন্তু সুধা ডিভোর্সি মেয়ে শুনেই এসে পালিয়ে যায় পাত্রপক্ষ।

অন্যদিকে মোস্ট এলিজেবেল ব্যাচেলর তেজ। একটি বিয়ের অনুষ্ঠানে ডেকরেশনের কাজ করতে গিয়েই ভুল করে তেজের কোলে পড়ে যায় সুধা। এরপর দেখা যায় রাস্তা দিয়ে যাওয়ার সময় সুধাকে বারবার কথা বললে বিরক্ত হয়ে গাড়ি থেকে নেমে যায় তেজ কিন্তু তখন ফের সুধার সঙ্গে দেখা হয় তার। ধারাবাহিকের প্রথম ঝলক ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের।

আরো পড়ুন: ইরার পর এবার তার উটকো দাদার আগমন সেনগুপ্ত পরিবারে! ফের বিপদের ডঙ্কা বাজল বাড়িতে

জানা গেছে সোনামনি এবং হানি ছাড়াও এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন কুশল চক্রবর্তী, শমীক চক্রবর্তী, মল্লিকা মজুমদার, শাশ্বতী গুহ, সুচিস্মিতা চৌধুরী, মহুয়া চক্রবর্তী সহ একাধিক কলাকুশলীরা।

শুভ বিবাহতে দ্বিতীয় অভিনেত্রীর চরিত্রে থাকছেন জি বাংলার জনপ্রিয় নায়িকা

তবে সম্প্রতি শোনা গেল বিরাট সংবাদ। এই ধারাবাহিকে দ্বিতীয় অভিনেত্রীর চরিত্রে থাকছেন সকলের প্রিয় অভিনেত্রী শ্রীতমা মিত্র। যাকে শেষবার আপনারা দেখেছিলেন মন দিতে চাই ধারাবাহিকে। মন দিতে চাই ধারাবাহিকটিতেও দ্বিতীয় অভিনেত্রীর চরিত্রে দেখা গিয়েছিল শ্রীতমাকে। দ্বিতীয় অভিনেত্রী বলে মন দিতে চাই ছেড়েও দিয়েছিলেন শ্রীতমার। কিন্তু ফের এই ধারাবাহিকটিতে দ্বিতীয় অভিনেত্রীর চরিত্রে ফিরছেন তিনি। জানা গেছে এই আসন্ন ধারাবাহিকটিতে জেতের গার্লফ্রেন্ডের চরিত্রে দেখা যাবে তাকে। যদিও চরিত্রটি নেগেটিভ নয়। প্রসঙ্গত, ১৭ জুন অর্থাৎ আগামীকাল থেকে রাত ৯টায় শুরু হচ্ছে আক্রোপলিসের প্রযোজিত শুভ বিবাহ।

No photo description available.

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।