Bangla Serial

ইরার পর এবার তার উটকো দাদার আগমন সেনগুপ্ত পরিবারে! ফের বিপদের ডঙ্কা বাজল বাড়িতে 

Anurager Chhowa Today Episode:  জনপ্রিয় টেলিধারাবাহিক (Tele serial) ‘অনুরাগের ছোঁয়া’  (Anurager Chhowa)। স্টার জলসার এই ধারাবাহিক শুরু থেকেই দর্শকদের মন জয় করে আসছে। ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে, দীপার বাবা অজয়বাবু হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন। অল্পের উপর থেকে হলেও বেশ চাপ পড়েছে তার বুকে। বিপদ সীমার বাইরে থাকলেও, বর্তমানে শারীরিক পরিস্থিতি খুব একটা ভাল নয়। এহেন পরিস্থিতিতে মেয়েকে কাছ ছাড়া করতে চায় না অজয়বাবু। তবে সেনগুপ্ত বাড়িতে ফের উটকো ঝামেলা এসে উপস্থিত হয়েছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৬ই জুন (Anurager Chhowa Today Episode 16th June)

সেনগুপ্ত বাড়িতে আগমন হয়েছে ইরার দাদার। যে ইরার তিন কূলে কেউ নেই, সেই ইরার দাদা কোথা থেকে এল? উত্তরে ইরা বলে, অর্ণব তার পাতানো দাদা। অর্ণবও বলে, যার সঙ্গে রক্তের সম্পর্ক নেই সে কী সম্পর্কে দাদা হয়ে পারে না? ইরা রক্তের সম্পর্কের বোন না হলেও, কলেজের জুনিয়র। সেখান থেকেই পরিচয় ও তারপর রাখি পূর্ণিমা, ভাইফোঁটা ইত্যাদি।

যদিও কোনও দিনই সূর্যকে সন্দেহের তালিকার বাইরে রাখেনি সেনগুপ্ত পরিবার। তাই উটকো দাদা অযাচিত আগমনে সন্দিহান গোটা পরিবার। কথায় কথায় ঘুরিয়ে প্রশ্ন করে। তিস্তা আর অনুজা বুঝতে পারে এই অর্ণবও এসেছে কোনও না কোনও অভিসন্ধিতে। কারণ, কথায় কথায় সূর্যর ঘরে ঢোকার মতলব আটছে দুই ভাই-বোন।

আরো পড়ুন: দীপার সামনে উভয় সংকট! মৃত্যু পথগামী বাবার আবদার সেনগুপ্ত বাড়িতে ফিরবে না সে! বাবা না প্রাক্তন স্বামী কাকে বেছে নেবে দীপা?

এদিকে, অর্ণব প্রথম দেখায় চিনতে পারলেও, ভয় পেতে থাকে। তাই সূর্যকে নিয়ে ঘরে চলে যায় সোনা-রূপা। তারপর হাসপাতাল থেকে ফিরে আসে দীপা। দীপাকে ফিরে আসতে দেখে বেকায়দায় পড়ে ইরা। কারণ, দীপা সর্বক্ষণ ইরাকে চোখে চোখে রাখে। যে কাজে ইরা এসেছে, সেই কাজে পদে পদে বাঁধা সৃষ্টি করে।

তখনই ইরার হয়ে প্রশ্ন তোলে তার দাদা। কেন শ্বশুরবাড়িতে ইরা পদে পদে সন্দেহের শিকার হচ্ছে? সে তো তার অধিকারে এই বাড়িতে এসেছে তবে? তারপরই ইরার দাদা তাকে বলে, আগামীকাল ইরাকে ডক্টরের কাছে নিয়ে যাবে সে। আর ইরাকেও নিজের কিছু জিনিস দিয়ে যায়। সঙ্গে একটি খাম। কী আছে খামে? তা দেখতে ইরার পিছু পিছু যায় ইরা। সেনগুপ্ত বাড়িতে কী তবে ফের ঘনিয়ে আসছে বিপদ?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।