Bangla Serial

দীপার সামনে উভয় সংকট! মৃত্যু পথগামী বাবার আবদার সেনগুপ্ত বাড়িতে ফিরবে না সে! বাবা না প্রাক্তন স্বামী কাকে বেছে নেবে দীপা?

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলিধারাবাহিক (Tele serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। স্টার জলসার এই ধারাবাহিক শুরু থেকেই দর্শকদের মন জয় করে আসছে। শুরুতে ৮+ রেটিং উঠত এই মেগার। যদিও টানা দু’বছর সম্প্রচারের পর রেটিং নিম্নমুখী। প্রথম পাঁচে আর নেই অনুরাগ।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৫ই জুন (Anurager Chhowa Today Episode 15th June)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে, জামাইষষ্ঠীরে দিন ইরাকে দেখে হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছে দীপার বাবা। গোটা সেনগুপ্ত বাড়ি ফাঁকা। সকলে হাসপাতালে। বাড়িতে রয়েছে লাবণ্য সেনগুপ্ত ও সোনা-রূপা। দুই মেয়ে সূর্যের খেয়াল রাখছে। তাদের সঙ্গে রয়েছে ইরাও। তক্কে তক্কে ছিল এতদিন।

এবার মোক্ষম সুযোগ মিলেছে তার। বাড়িতে কেউ নেয় দেখে ইরা দোতলায় এসেছে। ফের শুরু করেছে কালো পেনড্রাইভের খোঁজ।। কিন্তু সকলের চোখ এড়িয়ে সূর্যের ঘরে যেই না ঢুকতে যাবে, অমনি দেখবে দরজায় তালা। লাবণ্য সেনগুপ্ত তালা মেরে দিয়েছে সে ঘরে। ইরা যখন ঘরে ঢোকার চেষ্টা করছে, তখন তাকে হাতেনাতে পাকড়াও করে লাবণ্য।

ছলছুতোয় ইরা বুঝিয়ে উঠতে চায় নিজের অধিকারের কথা। কিন্তু নাছোড় লাবণ্য। ছেলে সুস্থ হয়ে ওঠার আগে পর্যন্ত ইরাকে বাড়ির বৌ হিসেবে মেনে নেবে না। তাই ততদিন এবাড়ির কোনও কিছুতেই ইরার অধিকার নেই।

আরও পড়ুনঃ ‘ফুলকি’-তে জমেছে খেলা! পাল্টা চাল চেলে জেল থেকে ছাড়া পেয়ে গেল রুদ্র! সবাই ভুল বুঝল ফুলকিকে

এদিকে, হাসপাতালে জ্ঞান ফিরেছে দীপার বাবার। জ্ঞান ফিরে পেয়ে দুই মেয়েকে দেখতে চেয়েছেন তিনি। দীপা-ঊর্মি কেবিনে এলে, তিনি সাফ জানিয়ে দেন ওবাড়িতে দীপা আর যাবে না। এদিকে, অনেক বুঝিয়ে সুঝিয়ে বেরিয়ে এসেছে দীপা। তার ডাক্তারবাবু একটুকুও দীপাকে ছাড়া থাকতে পারেন না। এদিকে ইরাকেও সুবিধার ঠেকছে না। দোটানায় পড়ে যায় দীপা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।