Connect with us

Bangla Serial

Serial End: দর্শকদের জন্য সুখবর! শেষ হতে হতেও শেষ হল না এই মুহূর্তের জনপ্রিয় সিরিয়াল

Published

on

iccheputul, gouri elo

স্টার জলসা (Star Jalsha), জি বাংলা (Zee Bangla) সহ সমস্ত বিনোদনের চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক এসে চলেছে। আর এই নতুন ধারাবাহিকের জন্য বন্ধ হচ্ছে কম টিআরপিযুক্ত সিরিয়ালগুলো। চ্যানেল তাই এখন ভালো কাস্ট ও ভালো গল্প না হলে ধারাবাহিকও আনছে না। সম্প্রতি কিছুদিন চ্যানেলে এক একটা নতুন নতুন ইউনিক গল্প নিয়ে এসেছে চ্যানেল।

চ্যানেলের এই ছাটাই বাছাইয়ের জন্য আবার কিছু প্রোডাকশনের সঙ্গে বচসা শুরু হয়েছে। আমরা আগেই জেনেছি, জি বাংলার সঙ্গে বচসার কারণে টেন্ট (Tent), এক্রোপলিশ (Acropolis), ম্যাজিক মুমেন্টস (Magic Moment), এসভিএফ (SVF) -এসকল প্রোডাকশন আগেই কাজ করতে আপত্তি জানায়। চ্যানেল বর্তমানে টিআরপির উপর বেশি নজর দিচ্ছে।

টিআরপির জন্যই দর্শকরা প্রায়সময় ভালো ভালো ধারাবাহিক হারানোর ভয় পাচ্ছে। টিআরপি একটু কম হলেই ভালো ভালো সিরিয়াল বন্ধ হয়ে যাচ্ছে। আবার বর্তমানে শুরু হয়েছে চ্যানেলের সঙ্গে বচসা। সম্প্রতি আমরা শুনেছি, জি বাংলার (Zee Bangla) সঙ্গে অর্গানিক স্টুডিও (Organic Studio) একটা বচসা শুরু হয়েছে। আর তার জেরেই বন্ধ হচ্ছে ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)।

স্টার জলসার বেঙ্গল টপার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) প্রতিপক্ষে রয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘ইচ্ছে পুতুল’। তারপরও ধারাবাহিকটি দর্শকদের বেশ ভালো সাড়া পেয়েছে। টিআরপিতেও ৫+ স্কোর করে গিয়েছে। কিন্তু তারপরও সিরিয়ালটি বন্ধ হয়ে যাওয়ার কথা শুনে চিন্তায় ছিল দর্শকরা। শোনা যায়, জি বাংলা ‘দাদাগিরি’ (Dadagiri)কে সপ্তাহে দু’দিন শুক্র ও শনিবার করে দেওয়া হয়েছে।

দাদাগিরির জন্য ‘ইচ্ছে পুতুল’ সপ্তাহে চারদিন সোম থেকে বৃহস্পতি সম্প্রচারিত হবে, এমনটাই সিদ্ধান্ত নেয় চ্যানেল। চ্যানেলের এই সিদ্ধান্তেই রাজি ছিল না প্রোডাকশন। আর তাই প্রোডাকশন এই সিরিয়াল বন্ধ করে দেবে, এমনটাই গুঞ্জন রটে। তবে এখন শোনা যাচ্ছে, প্রোডাকশন রাজি না হলেও এখনই বন্ধ হবে না ‘ইচ্ছে পুতুল’। নভেম্বর বা ডিসেম্বর পর্যন্ত সপ্তাহে চারদিন সম্প্রচারিত হবে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘ইচ্ছে পুতুল’।