Connect with us

Bangla Serial

Popular Show: বন্ধ হওয়ার খবর ছড়াতেই দেখিয়ে দিল খেল! জগদ্ধাত্রী, পর্ণা সবাইকে পেছনে ফেলে সেরা হল মেঘ

Published

on

zee popular serials

জি বাংলায় (Zee Bangla) চলছে জনপ্রিয় জনপ্রিয় সকল সিরিয়াল। সিরিয়ালগুলোর টিআরপি ভালো রকমের টক্কর দিচ্ছে স্টার জলসার ধারাবাহিক গুলোকে। সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে আরও একটি সিরিয়াল ‘মিলি’ (Mili)। সিরিয়ালটির গল্প বেশ অন্যরকম। জি বাংলার প্রতিটি সিরিয়াল দর্শকদের দিয়েছে ভিন্ন ভিন্ন গল্প।

‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri) জি বাংলাকে দিয়েছে দারুন টিআরপি। স্টার জলসার বেঙ্গল টপার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’কেও (Anurager Chhowa) টক্কর দিচ্ছে এই মেগা। টিআরপিতে প্রথম নয়তো দ্বিতীয় স্থান দখল করে থাকে এই সিরিয়াল। তবে হঠাৎ সেই পজিশনে ঘটল বদল। জি বাংলার জনপ্রিয় সিরিয়ালকে টপকে দিল অন্য একটি ধারাবাহিক। যা দেখে চিন্তায় চ্যানেল।

জি বাংলার আরেকটি জনপ্রিয় সিরিয়াল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। সিরিয়ালটি রয়েছে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’র প্রতিপক্ষে। তারপরও ‘ইচ্ছে পুতুল’ টিআরপিতে ৫+ স্কোর করে চলেছে প্রতি সপ্তাহে। এবার সেই সিরিয়াল করল জগদ্ধাত্রীকে বিট। জগদ্ধাত্রীকে টপকে একেবারে প্রথম স্থান দখল করল ‘ইচ্ছে পুতুল’। যা সত্যি ভাবনায় ফেলল প্রোডাকশনকে।

সম্প্রতি শোনা গাচ্ছে প্রোডাকশনের সাথে বচসার কারণে ‘ইচ্ছে পুতুল’ বন্ধ করে দেবে অর্গানিক স্টুডিও। পুজোর পরই বন্ধ হবে এই সিরিয়াল। আর তাই দর্শকরাও বেশ খেপে গিয়েছে। তারপরই দর্শক দেখিয়ে দিল ‘ইচ্ছে পুতুল’ বন্ধ হলে চ্যানেল কি হারাবে! চ্যানেলকে ভালো টিআরপি এনে দিচ্ছে এই ধারাবাহিক। আর তাই জগদ্ধাত্রীকে দ্বিতীয়তে পাঠিয়ে প্রথম স্থান দখল করল ‘ইচ্ছে পুতুল’।

আরও পড়ুনঃ চয়নকে রামধোলাই দিল ‘ধ্যাষ্টামো’ জেঠু! ‘অসভ্য’ বলল পর্ণা! ফাঁস কালকের পর্ব

Bangla serial fans

সম্প্রতি দেখা গিয়েছে জি বাংলার পপুলার শোয়ের মধ্যে সবার প্রথমে রয়েছে ‘ইচ্ছে পুতুল’, তারপর ‘জগদ্ধাত্রী’, তৃতীয় স্থানে ‘নিম ফুলের মধু’, চতুর্থ ‘কার কাছে কই মনের কথা’, পঞ্চম ‘ফুলকি’, ষষ্ঠ ‘রাঙা বউ’, সপ্তম ‘খেলনা বাড়ি’, অষ্টম ‘গৌরী এলো’, নবম ‘মিলি’, দশম ‘দিদি নম্বর ওয়ান’ ও একাদশ ‘দাদাগিরি’।