Bollywood

Srk Pathaan: ‘পাঠান’ বিতর্কের মধ্যেই অসুস্থ হয়ে পড়লেন শাহরুখ খান! আপডেট আসার পরেই রীতিমতো চিন্তায় অজস্র ফ্যান

শাহরুখ খানের আসন্ন ছবি ‘পাঠান’ নিয়ে গোটা দেশ জুড়ে বিতর্কের ঝড়। দেশের বিভিন্ন প্রান্তে চলছে নানা রকম ভাবে বিক্ষোভ প্রদর্শন। এমনকি পাঠান বয়কটের ডাক উঠেছে নানা জায়গা থেকে। এই ছবির মুক্তিপ্রাপ্ত গান ‘বেশরম রং’ নিয়ে যখন চারিদিকে এতচর্চা, তখনই টুইটারে শাহরুখ নিয়ে হইচই পড়ে গেল।

শনিবার রাতে ১৫ মিনিটের জন্য টুইটারে #AskSRK সেশনে অনুরাগীদের প্রশ্নের উত্তর দিলেন শাহরুখ। সেখানেই ভক্তদের সাথে মজা আড্ডার মাঝে তিনি জানালেন যে ভাইরাল ইনফেকশনে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। পাশাপাশি জানান,সংক্রমিত হওয়ার কারণেই আপতত খুব সাধারণ ডায়েটে রয়েছেন তিনি।

এক ভক্ত শাহরুখকে তার ফুড হ্যাবিট নিয়ে প্রশ্ন করেন। তার জবাবে অভিনেতা জানান, ‘একটু অসুস্থ, সংক্রমণে ভুগছি। তাই আজকাল শুরু ভাত-ডালই খাচ্ছি’। আর এই কথা শোনার পরেই তার ভক্তরা চিন্তায় পড়ে যায়। তাদের প্রিয় নায়ক ভালো নেই এমনটা জেনে উদ্বিগ্ন হয়ে পড়ে অনেকেই।

সেখানে একজন লেখেন, ‘কত্ত কিছু একসঙ্গে চলছে… শ্যুটিংও করতে হচ্ছে, একাধিক অনুষ্ঠান… আশেপাশে এত্ত কিছু ঘটছে। দয়া করে নিজের খেয়াল রাখুন, ঠিকমতো খাওয়া-দাওয়া করুন, বিশ্রাম নিন’।

কিন্তু এতটা অসুস্থতার মাঝেও কাজে খামতি রাখেন না কিং খান। গত বৃহস্পতিবার কলকাতায় এসেছিলেন কলকাতার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে। এরপরই ‘ডাঙ্কি’র শ্যুটিং-এ যোগ দেন অভিনেতা। সেই সঙ্গে ফ্যানেদের সাথে আড্ডায় এদিন পাঠান নিয়ে বেশ কিছু তথ্য তুলে আনেন অভিনেতা। তিনি জানান এই ছবির পরবর্তী গানটি অরিজিৎ সিং এর গাওয়া। তার পাশাপাশি পাঠান বিতর্কের মাঝে অভিনেতা স্পষ্ট করেন ‘পাঠান মনেপ্রাণে দেশপ্রেমিক’।

প্রসঙ্গত এই পাঠান ছবির দ্বারা দীর্ঘ চার বছর পরে আবার রূপলী পর্দায় ফিরছেন শাহরুখ। পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে আবার দীপিকা এবং শাহরুখকে জুটি বাঁধতে দেখেছে দর্শকরা। আগামী বছর ২৫শে জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। ২০২৩ সালে একের পর এক শাহরুখের ছবি, ‘পাঠান’-এর পর ২রা জুন মুক্তি পাবে এসআরকের ‘জওয়ান’। এরপর ২০২৩-এর ডিসেম্বরে ‘ডাঙ্কি’ মুক্তি পাবে।

Nira