Bangla Serial

Mithai Troll: মিঠাই এত জনপ্রিয় ধারাবাহিক তবু পাঞ্জাবি কেনার পয়সা নেই জি বাংলার! একই পাঞ্জাবি পরে তিনজন বিয়ের পিঁড়িতে! “ঝি কাকুকে চাঁদা তুলে পাঞ্জাবি গিফট করবো”, Troll করছে নিন্দুকরা

বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। একটা সময় প্রায় ৫৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছিল জি বাংলার এই ধারাবাহিকটি। তবে বর্তমানে তার স্থান টিআরপি তালিকায় অনেকটাই পিছিয়ে গেছে। তার কারণ অনেকেই বলে ধারাবাহিকের একঘেয়ে গল্প দর্শক আর পছন্দ করছিল না।

কিন্তু তারপরেই ধারাবাহিকের গল্প অনেকটা পরিবর্তন হয়ে গেছে। সম্প্রতি মিঠাইতে দেখানো হচ্ছে মিঠাই মারা গেছে। তাদের ছেলে শাক্য অনেকটা বড় হয়ে গেছে। সে সঙ্গে আবার মিঠাই এর মতো দেখতে আরো একটি চরিত্র এসেছে যার নাম মিঠি। সম্প্রতি দেখানো হচ্ছে তার সঙ্গে আবার সিদ্ধার্থের বিয়ে হয়েছে। তবে এইসবের মধ্যে আবার চর্চার শিরোনামে এলো মিঠাই ধারাবাহিক।

তবে এবার ধারাবাহিকের গল্প বা নায়ক নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে নয়, রীতিমত ধারাবাহিকের পোশাক-আশাকে নিয়ে। কিছুদিন আগেই মিঠির প্রেমিক হিসেবে যাকে দেখানো হয়েছিল সে একটি পাঞ্জাবী পরে মিঠিকে বিয়ে করতে আসে। আর সেই পাঞ্জাবী দেখেই দর্শকের মনে হয় যে এই একই পাঞ্জাবি আগেও দেখানো হয়েছে।

তারপরেই দর্শকরা এই একই ধারাবাহিকের তিনজন আলাদা আলাদা চরিত্রের একটি পাঞ্জাবী পরে বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় দেয়। সেই ছবি দিয়ে একজন লেখেন, “সবাই শুধু খড়ির বদলে যাওয়ার পিছনে রয়েছে।
আর এদিকে যে, মিঠাই তে একটা পাঞ্জাবি দিয়ে সব বিয়ে পাড়ি দিচ্ছে সেদিকে কারোর খোজ ই নেই।
তাও এক দল নেকার ফ্যান ra এসে তর্ক করবে এটা নিয়ে।”

Screenshot 2022 12 18 13 36 31 01 a23b203fd3aafc6dcb84e438dda678b62

প্রসঙ্গত এই একই রকমের একটি পাঞ্জাবী পড়ে এর আগে সোমকে দেখা গিয়েছিল যখন সে তোর্সাকে বিয়ে করে বাড়িতে এসেছিল। তারপরে অবশ্য আবার একবার এই একই পাঞ্জাবি দেখা যায় যখন রুদ্র নিপার বিয়ে হয়। ব্যাস এবার মিঠির প্রেমিককে এই পাঞ্জাবি পরতে দেখে দর্শকরা মজা করতে শুরু করে দিয়েছে।

Nira