Bangla Serial

Ranga Bou: সিরিয়ালে নায়ক-নায়িকার নাম মিলিয়ে নাম রাখার নতুন ট্রেন্ড! শ্রুতি-গৌরবের রাঙা বউ শুরুর আগেই পাখি আর কুশ মিলিয়ে নাম রাখলো “পুশ”! হাসাহাসি দর্শকদের মধ্যে

একের পর এক নতুন ধারাবাহিক আসতে দেখা যাচ্ছে বাংলা টেলিভিশনে। তার মধ্যে বেশ কিছু ধারাবাহিক এরই মধ্যে সম্প্রচার হতে শুরু হয়ে গেছে এবং বেশ কিছু ধারাবাহিকের প্রমো দেখানো হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। তারই মধ্যে অন্যতম হলো জি বাংলার ‘রাঙা বউ’।

প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’র জুটি নয়ন এবং দিপু অর্থাৎ অভিনেতা গৌরব রায়চৌধুরী এবং অভিনেত্রী শ্রুতি দাসকে ফিরতে দেখা যাচ্ছে। ত্রিনয়নী শেষ হওয়ার পরে এই দুই অভিনেতা অভিনেত্রীকে আলাদা করে অন্যান্য ধারাবাহিকে দেখতে পাওয়া গিয়েছিল। কিন্তু আবার সেই একই জুটি নিয়ে তাদেরকে নতুন ধারাবাহিকে ফিরতে দেখছে দর্শক।

Shruti Das | Exclusive Interview of Bengali Television Actress Shruti Das  as she is coming back with new serial Ranga Bou on Zee Bangla after one  year dgtl - Anandabazar

কিন্তু সেই ধারাবাহিক আসার আগেই জনপ্রিয়তা এত বেড়ে গেছে যে এরই মধ্যে নায়ক এবং নায়িকার নাম দিয়ে একসঙ্গে কমন নাম তৈরি করে ফেলেছে ভক্তরা। তার মানেই বোঝা যাচ্ছে ধারাবাহিক শুরুর আগেই এই জুটিকে নিয়ে দর্শকদের উন্মাদনা চরমে।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় এক ভক্তকে লিখতে দেখা গেছে,”নতুন জুটি
পাখি+কুশ=পুশ
pakhi+kush=push
কুশ+পাখি=কুশাখি
(Kush+pakhi=kushakhi)
কোনটা prefer করবে??
আমি ১ম টা!?”

এই ধারাবাহিক টিভির পর্দায় সম্প্রচার হবে ১৯শে ডিসেম্বর থেকে সোম থেকে শুক্র সন্ধ্যা সাড়ে আটটা থেকে। রাঙা বউয়ের গল্প প্রমো দেখে যতটা বোঝা গেছে একেবারেই অন্যরকম। গ্রামের মেয়ে পাখি যার সঙ্গে শহরের ছেলে কুশের বিয়ে হয়ে যায়। কিন্তু বিয়ের পরে তারা যেই নৌকায় করে ফিরতে থাকে, তখনই একটা আওয়াজে কুশ সবকিছু ভুলে যায়। এমনকি তার নতুন বিয়ে করা বউকেও। এরপরে কি ঘটতে চলেছে তা এখনো বোঝা যায়নি। তবে ধারাবাহিকটি নিয়ে দর্শকদের মধ্যে যে উত্তেজনা পারদ চড়েছে তা বোঝাই যাচ্ছে।

Ranga Bou: বিয়ে করার পরই শ্রুতিকে ভুলে গেলেন নতুন বর!

Nira