Tollywood

Mithai: জি বাংলার সাথে প্রকাশ্যে ঝামেলায় জড়ালো আপনাদের মিঠাই! সোশ্যাল মিডিয়ায় উগড়ে দিলো ক্ষোভ! সবার সামনে হুমকি দিয়ে লিখল “দেখাবো মজা”!

জি ফাইভের উপর জব্বর রেগে গেল অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু অর্থাৎ আপনাদের সবার প্রিয় মিঠাই রানী। নায়িকা এতটাই রেগে গেছে যে থাকতে না পেরে সোশ্যাল মিডিয়ায় সেই রাগ প্রকাশ করে ফেলল। কিন্তু হঠাৎ কী এমন ঘটলো?

এটা তোমাদের থেকে আশা করিনি, তোমরা ফ্যান?' অনুরাগীর কান্ড দেখে ক্ষোভ প্রকাশ  সৌমিতৃষারMithai actress Soumitrisha Kundu angry on netizens.

জি ফাইভের নিজস্ব সোশ্যাল মিডিয়া প্রোফাইলে সম্প্রতি পোস্ট করা হয় মিঠাইয়ের একটি ছবি দিয়ে। বাংলা সিনেমার কার্নিভাল নিয়ে ওই পোস্ট করা হয়। তাতে মিঠাইকে দেখা গেছে মিঠাইয়ের আগের রূপে।বুঝতে পারলেন না তো?

Who is Soumitrisha Kundu ? | Biography, Boyfriend, Wiki, Age, Net Worth &  Unknown Facts

আসলে এই মুহূর্তে মিঠাই আর মিঠাই নেই সে মিঠি হয়ে ফিরে এসেছে। এই মিঠি আসলে মিঠাই কিনা সেই রহস্য এখনো সমাধান করতে পারেনি দর্শকরা। কিন্তু তারা মনেপ্রাণে চাইছে এটাই যেন সত্যি হয়। কারণ বহুদিন ধরে তারা সিধাই ম্যাজিক মিস করছে। উচ্ছে বাবুকে মিঠির সঙ্গে দেখতে তাদের ভালো লাগছে না।

তবে মিঠাইকে মিস করলেও বহুদিন পর জি বাংলার কন্যা তার পুরনো রূপে ফিরে এলো। মিঠি রূপে নয়। আর তাতেই যারপরনাই খুশি দর্শকরা। কিন্তু এখানেই হয়েছে একটা বড় সমস্যা। ঠিক এখানেই একটা বিষয় নিয়ে একেবারেই সন্তুষ্ট নয় খোদ মিঠাই অর্থাৎ সৌমীতৃষা কুণ্ডু।

Mithai: Soumitrisha Kundu gets a makeover as Mithi

মিঠি হয়ে মিঠাইয়ের সম্পূর্ণ সাজ পোশাক থেকে শুরু করে আচার ব্যবহার সবকিছু পাল্টে গেছে। তবু মিঠাইয়ের সেই একই শাড়ি পরা ছবি দিয়ে পোস্ট করলো জি ফাইভ। এতেই রেগে আগুন সৌমীতৃষা কুণ্ডু।

সোজাসুজি আপনাদের মিঠাই রানী প্রশ্ন করে বসে “আর কোন ছবি নেই তোমাদের কাছে? একই শাড়ি আর ছবি খালি। এসো রোজ একটা করে ছবি তুলতে দেখাবো মজা”। জি ফাইভকে ট্যাগ করে জনসমক্ষে হুমকি দিয়ে বসলো মিঠাই। মুহূর্তের মধ্যে সেই কমেন্ট ভাইরাল। শুধু তাই নয়, সেই ভাইরাল হওয়া কমেন্ট ঘিরে জল্পনা-কল্পনা শুরু হয়ে গেল।

WhatsApp Image 2022 12 18 at 10.19.43

এদিকে এই পোস্ট দেখে বেশ মজা পেয়েছে মিঠাই ভক্তরা। সত্যি তো, মিঠাই থেকে মিঠি হয়ে গেল অথচ জি বাংলা নিজেরাই এখনো সেটা জানতে পারল না? মিঠির ছবি দেওয়া গেলেই ভালো হতো বা অন্য কোন শাড়ি। একটাই ছবি বারবার দেওয়ার কী আছে?

Nira