Entertainment

Bumbum Girl: যৌ’না’ঙ্গে মেসির মুখ আঁকলেন মিস বামবাম! করলেন বিশ্ব রেকর্ড! ট্যাটু দেখে মাথা ঘুরে গেল মানুষের

বিশ্বজুড়ে চলছে ফুটবল জ্বর। গোটা বিশ্বের প্রতিটা আনাচে-কানাচে এখন শুধু একটাই নাম ফুটবল আর ফুটবল। আর ফুটবল বলতে যে কটা নাম এই খেলার সঙ্গে জড়িয়ে রয়েছে তার মধ্যে অন্যতম হলো লিওনেল মেসি। ঠিক কতজন তার অন্ধ ভক্ত রয়েছে তা গুনে শেষ করা যাবে না।

এর মধ্যে এই ভক্ত এখন বিশেষভাবে আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন। যতটা মেসিকে নিয়ে আলোচনা হচ্ছে ঠিক ততটাই আলোচনা হচ্ছে এই মডেলকে নিয়ে। এর আগেও একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছেন ব্রাজিলের এই বিখ্যাত মডেল। এবার আবার একবার নজর কেড়ে নিলেন তিনি।

Lionel Messi's fan Suzy Cortez: Meet Brazilian model also known as 'Miss  Bumbum', in pics | News | Zee News

নিজেকে পাগলের মতো ভালোবেসে এমন এক কান্ড করে বসেছেন যে বিশ্বাস করা যাবে না। সাধারণ মানুষের মাথায় এমন ভাবনা চিন্তা আসবে না সচরাচর। এমনকি যারা প্রচন্ডভাবেই মেসির অন্ধভক্ত তারা হয়তো এই বিষয়টা কল্পনা করতে পারে না করার কথা। কিন্তু এই মডেল সেটা করে দেখিয়েছেন।

মাঝে মাঝেই নিজের সুপার হ’ট ছবি শেয়ার করেন মিস বামবাম। যদিও এটা তার আসল নাম নয়। তার আসল নাম হল সুজি কোর্তেজ। তবে এখন তাকে লোকে বেশিরভাগই চিনে গেছে বামবাম গার্ল হিসেবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আগুন ধরিয়েছেন তিনি নিজের কিছু ছবি শেয়ার করে।

Miss BumBum Suzy Cortez risks Lionel Messi's wife's wrath by getting tattoo  of Barcelona hero's face on her groin – The Sun - Celebrities Major

যদিও সেই ছবিতে আকর্ষণের কেন্দ্রবিন্দু তিনি নন বরং সেই কেন্দ্রবিন্দুতে রয়েছেন ফুটবল তারকা মেসি। তবে তাতেও নিজের প্রতি দর্শকদের দৃষ্টি ঘোরাতে সম্পূর্ণ সফল হয়েছেন এই মডেল। মিস বামবাম পেশায় একজন মডেল হবার পাশাপাশি টিভি সঞ্চালিকা এবং একজন সফল ব্যবসায়ী। তবে এর মধ্যে কোনটার জন্য আলোচনায় উঠে আসেননি তিনি।

তিনি শরীরে সাতটা মেসির নামে ট্যাটু করিয়েছেন। তার মধ্যে একটি ট্যাটু নিয়ে এই মুহূর্তে আলোচনা তুঙ্গে। যৌ’না’ঙ্গে মেসির ছবি আঁকলেন তিনি। ছবি নয় সেটা আসলে আধুনিক ভাষায় ট্যাটু। তাতে রয়েছে মেসির মুখ। ট্যাটু চলছে সেই অবস্থায় ছবি শেয়ার করেছেন এবং তারপর ঠিক কেমন দেখতে লাগছে সেই ট্যাটু সেই ছবিগুলো শেয়ার করেছেন তিনি।

Nira