Connect with us

    Bollywood

    শুটিং থেকে ফিরে হৃদরোগে আক্রান্ত হলেন জনপ্রিয় অভিনেতা শ্রেয়াস তলপাড়ে 

    Published

    on

    shreyas talpade heart attack

    ভারতীয় সিনেমার (Indian Cinema) অন্যতম জনপ্রিয় এবং প্রতিভাবান অভিনেতা হলেন তিনি। ভিন্নধর্মী সিনেমায় মূল চরিত্র থেকে পার্শ্ব চরিত্র সবেতেই নজর কেড়েছেন তিনি। তার অভিনয়ে মুগ্ধ করেছে সবাইকে। নামিদামি সব অভিনেতাদের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করার ক্ষমতা রয়েছে এই অভিনেতার। বলিউডের অন্যতম শ্রেষ্ঠ শিল্পী হলেন অভিনেতা শ্রেয়াস তলপাড়ে।

    ব্লকবাস্টার সিনেমা ওম শান্তি ওম-এ শাহরুখ খানের বন্ধুর চরিত্রে অভিনয় করে প্রথম নজর কেড়েছিলেন এই অভিনেতা। এরপর গোলমাল, হাউসফুলের প্রত্যেকটি সিরিজে নিজের অভিনয় দক্ষতার স্বাক্ষর রেখেছেন তিনি। এছাড়াও ইকবাল, কৌন প্রবীণ তাম্বে? একাধিক ভিন্নধর্মী সিনেমায় নজরকাড়া পারফর্মেন্স এই অভিনেতার।

    শুধুমাত্র সিনেমা নয় একই রকম ভাবে টেলিভিশনের দুনিয়াতেও তিনি সফল। সেই সঙ্গে কাজ করে চলেছেন মারাঠি সিনেমাতেও।

    সম্প্রতি এই অভিনেতা কাজ করছেন, ওয়েলকাম সিরিজের তৃতীয় কিস্তি ওয়েলকাম টু দ্য জঙ্গলে। এই সিনেমায় তার সঙ্গে রয়েছেন একাধিক তারকা। অক্ষয় কুমার, রবিনা ট্যান্ডন, লারা দত্ত, জ্যাকলিন ফার্নান্ডেজ, দিশা পাটানি, সঞ্জয় দত্ত, সুনীল শেট্টি, আরশাদ ওয়ারসি, পরেশ রাওয়াল, জনি লিভার, রাজপাল যাদব, মিকা সিং, রাহুল দেব, মুকেশ তিওয়ারি, শারিব হাশমি, ইনামুল হক, জাকির হুসেন ছাড়াও আরও অনেকে।

    আর এই সিনেমার শুটিং করে বাড়ি ফিরে এসে গতকাল হৃদরোগে আক্রান্ত হন শ্রেয়াস তলপাড়ে। বিন্দুমাত্র কাল বিলম্ব না করে তড়িঘড়ি এই অভিনেতাকে নিয়ে যাওয়া হয় আন্ধেরি পশ্চিমের বেলভিউ হাসপাতালে। সেখানেই ৪৭ বছর বয়সী এই অভিনেতার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। জানা গেছে, শুটিং সেটে একটি মারপিটের দৃশ্য শুট করার পর বাড়ি ফেরেন অভিনেতা। সেটে হাসি খুশি ছিলেন তিনি। বাড়ি ফিরে তিনি অস্বস্তি বোধ করতে শুরু করেন। সঙ্গে সঙ্গে সেই কথা স্ত্রী দীপ্তি তলপড়েকে জানান অভিনেতা। হাসপাতালে নিয়ে আসার পথেই হৃদ্‌রোগে আক্রান্ত হন শ্রেয়স। আজ সকালের প্রাপ্ত খবর অনুযায়ী বর্তমান স্থিতিশীল রয়েছেন অভিনেতা।