Connect with us

    Bollywood

    লন্ডনের রাস্তায় হাত ধরে ঘুরছেন পবনদীপ – অরুনিতা! প্রেম করছেন গায়ক জুটি?

    Published

    on

    Pawandeep Arunita

    মাঝখানে বেশ ভাইরাল হয়েছিল ইন্ডিয়ান আইডলের দুই গায়ক গায়িকা পবনদীপ এবং অরুনিতার প্রেমের সম্পর্ক। এবার আবার ভাইরাল হলেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে হাতে হাত ধরে ঘুরছেন তাঁরা। তারপরেই প্রশ্ন ওঠে তাহলে কি প্রেম করছেন?

    দুই গায়ক গায়িকার এক ফ্যানক্লাব থেকে এই ভিডিওটা শেয়ার করা হয়েছে। দেখা গিয়েছে হাসিমুখে হেঁটে চলেছেন তাঁরা। দুজনেই ব্যস্ত একে অপরের সঙ্গে কথা বলতে। সঙ্গে রয়েছেন ক্যামেরাম্যান। ইন্ডিয়ান আইডলে বিখ্যাত হওয়ার পর থেকে বিদেহী একের পর এক অনুষ্ঠান করে চলেছেন তাঁরা। তাই হয়তো একসঙ্গে বিদেশ ভ্রমণে গিয়েছেন, এমনটাই মনে করছেন নেটিজেনদের একটি অংশ। তবুও হাতে হাত কেন? এই প্রশ্নও অনেকে করেছেন। এর পাল্টা যুক্তি হিসেবে দুজনের ফ্যানদের একটা বড় দাবি রয়েছে আর সেটা হলো এমনটা হলে তাঁরা ফটোগ্রাফার নিয়ে কেন ঘুরবেন?

    তবে যাই হোক না কেন বিদেশের মাটিতে দুজন একসঙ্গে রয়েছেন এতেই বেজায় খুশি তাঁদের অনুরাগীরা। যদি দুজনের মধ্যে কেউই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি একবারও। এর আগে গায়কের সঙ্গে অরুনিতার কাজ না করার কারণ আসে সামনে। দুজনের মধ্যেকার সম্পর্ক নিয়ে যে জল্পনা শুরু হয়েছিল তাতে অসন্তুষ্ট ছিলেন অরুনিতার পরিবারের লোকেরা।