জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bollywood

Arijit Singh: মহিলা ফ্যানের সঙ্গে ভরা স্টেজে ডুয়েট সং! এটাই অরিজিত্কে অন্যদের থেকে আলাদা করে, দাবি বাকিদের 

তিনি সুরের জাদুকর। মঞ্চে তিনি মাইক ধরলে সেই তালে মেতে ওঠেন লাখ লাখ মানুষ। তাঁর একটা কনসার্টে যাওয়ার স্বপ্ন কত কোটি ভক্তের। সেই মানুষটিই অরিজিৎ সিং। অত্যন্ত নিপাট অথচ স্বচ্ছ হৃদয়ের অরিজিৎ সিং (Arijit Singh) এবার মঞ্চ থেকেই গান ধরলেন ভক্তের সঙ্গে। “জনম জনম…” সুরে মিলে গেল গায়ক ও ভক্তের দুই কন্ঠস্বর।

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে অরিজিৎ সিং-এর একটি কনসার্টে গায়কের সঙ্গে গলা মিলিয়েছেন তাঁরই ফ্যানগার্ল। গানটি হল শাহরুখ খানের ‘দিলওয়ালে’ মুভির ‘জনম জনম সাথ চল….’। ভিডিয়োর শুরুতে দেখা যাচ্ছে, মঞ্চে অরিজিৎ ও দর্শকদের প্রথম সারিতে তাঁর ফ্যানগার্ল। হাতে মাইক নিয়ে তিনি শুরু করেছেন গানটি।

মেয়েটির গান মঞ্চ থেকেই মুগ্ধ হয়ে শুনছেন গায়ক। সঙ্গে বাজছে ইনস্ট্রুমেন্ট, দর্শকদের করতালি। মেয়েটির গান শেষ হলে তাঁর সামনে এসে অরিজিৎ তাঁকে অভিবাদন জানান। এই গান যে তাঁর মনে ধরেছে তাও আভাসে ইঙ্গিতে বুঝিয়ে দেন গায়ক। তারপরই সামনের দিকে হেঁটে গিয়ে মাইক হাতে নিজের গান শুরু করেন অরিজিৎ।

গায়কের প্রতিক্রিয়া দেখে আনন্দে আত্মহারা হয়ে ওঠেন মেয়েটি। তাঁর গলাও যে বেশ ভালো এবং তিনি যে অরিজিৎ-এর ডাই হার্ড ফ্যান, এটা বুঝতে বাকি নেই কারোরই। ইতোমধ্যে ভিডিয়োটি ঝড়ের গতিতে ভাইরাল। কন্ঠস্বরের জন্য প্রশংসা পাচ্ছেন মেয়েটি। আবার, কেউ কেউ তাঁকে ‘ভাগ্যবান’ তথা ‘লাকি গার্ল’ বলেও উল্লেখ করছেন। সকলের কথায়, মেয়েটি সত্যিই ভাগ্যবান। নয়তো প্রিয় গায়কের সঙ্গে গলা মেলানোর সুযোগ কজন পান!

প্রসঙ্গত, ফ্যানদের বরাবরই আলাদাভাবে গুরুত্ব দিতে দেখা যায় অরিজিৎকে। এই জেনারেশনের টপ প্লেব্যাক সিঙ্গার হলেও ‘সেলিব্রেটির’ মতো আচরণ করতে দেখা যায় না তাঁকে। তিনি আলাদা যেমন সুরে, তেমন স্বভাবে। আর এভাবেই বারবার ভক্তদের হৃদয় ছুঁয়ে আসেন সুরের জাদুকর অরিজিৎ।

Pabitra