Bollywood

Sonam-Kangana Controversy: সোনম একজন মাফিয়া…! বলিউডের গোপন তথ্য ফাঁস করলেন কঙ্গনা, অনিল কাপুরের মেয়ের সঙ্গে মাফিয়া দুনিয়ার কী সম্পর্ক?

বলিউড সম্পর্কিত নানা রকম কটুক্তি নিয়ে খবরের শিরোনামেই থাকতে কঙ্গনা রানাওয়াত অভ্যস্ত। অনেকেই বলে থাকেন, কঙ্গনা তাঁর সিনেমার মাধ্যমে নয়, বরং ট্যুইটারের মাধ্যমেই বিশ্ববিখ্যাত হওয়া সিদ্ধান্ত নিয়েছেন।

একসময় কঙ্গনা রানাওয়াতের অফিস ভেঙে যাওয়া নিয়ে বলিউডের অনেকেই নানা ধরনের মন্তব্য করেছিলেন। কিন্তু সোনম কাপুরের ট্যুইটে বেশ ভালো মতই গায়ে লাগে তাঁর। এই ট্যুইটের বদলে আরও পাল্টা ট্যুইট চলতেই থাকে।

বলিউডের কুইনের অফিস ভেঙে যাওয়ার পর তিনি পোস্ট করেছিলেন, ‘ হঠাৎ করেই মাফিয়া বিম্বোরা আমার বাড়ির ট্র্যাজেডির মাধ্যমে রিয়া জির জন্য বিচার চাইতে শুরু করেছে। আমার লড়াই সাধারণ মানুষের জন্য। একজন নিজের চেষ্টায় তৈরি হওয়া সুপারস্টারের পৃষ্ঠপোষকতায় লালিত কারোর সঙ্গে সেই সংগ্রামকে তুলনা করবেন না। এক্ষুনি বন্ধ করা হোক এইসব ‘।

স্বাভাবিকভাবেই সোনমকে তিনি ‘ মাফিয়া বিম্বো’ বলে কটাক্ষ করতে থাকেন। কিন্তু এর মাঝেই অভিনেত্রী দিয়া মির্জা টুইট করেন, ‘কঙ্গনার অফিস ভাঙা নিন্দনীয় ঘটনা। রিয়ার বিরুদ্ধে হয়রানি ও অপব্যবহারও নিন্দার। এটি কোনও একটি পক্ষ নেওয়ার বিষয়ে নয়। এটি ন্যায় অথবা অন্যায়ের বিষয়ে। মনে রাখবেন, এটি আপনার সাথেও ঘটতে পারে।’

এই সকল ট্যুইটে রিয়্যাক্ট করার পাশাপাশি সোনম কাপুর মহাত্মা গান্ধীর একটু উক্তি শেয়ার করে লিখেছিলেন, ‘চোখের বদলে চোখ পুরো বিশ্বকে অন্ধ করে দেয়’।

Nira