Bollywood

সা’নি লি’ওনির পর মি’য়া খ’লিফা! এই তারকা এবার ধরা দেবেন পর্দায়! আপনি দেখবেন তো?

বিগ বস ওটিটি-র দ্বিতীয় সিজিন নিয়ে ইতিমধ্যেই দর্শকমহলে বেশ চর্চা শুরু হয়েছে। বিগ বস ওটিটি-র প্রথম সিজিন করন জোহার সঞ্চালনা করেছিলেন। তবে এবার দ্বিতীয় সিজিনে সঞ্চালনার ভার তুলে নিয়েছেন সলমন খান। দ্বিতীয় সিজিনের ঘোষণা হতেই চর্চা তুঙ্গে। শোয়ে প্রতিযোগী হয়ে কারা আসবেন তা নিয়ে বেশ জল্পনা শুরু হয়েছে ভক্ত মহলে। বেশ কয়েক বছর আগে নী’ল দুনিয়া থেকে বিগ বসে এসেছিলেন নী’ল পর্দার জনপ্রিয় অভিনেত্রী সা’নি লি’ওনি।

এবার একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী জানা যাচ্ছে, বিগ বস ওটিটি-র দ্বিতীয় সিজিনে আসছেন আরেক নী’ল তারকা মি’য়া খ’লিফা। সালমান খানের সঙ্গে বিগ বসের ঘরে প্রতিযোগী হয়ে আসতে চলেছেন মি’য়া। বিগ বস শো নির্মাতাদের তরফে ইতিমধ্যেই মি’য়ার কাছে প্রস্তাব গিয়েছে বলে খবর। তবে কেবল মি’য়া একা নন, অ’শ্লী’ল ছবি বানানোর দায়ে হাজতবাস করা শিল্পপতি রাজ কুন্দ্রা তথা অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামীর কাছেও গিয়েছে বিগ বস ওটিটি-র দ্বিতীয় সিজিনের জন্যে প্রস্তাব।

যদিও সেই খবরের সত্যতা কতটা রয়েছে, তা শো নির্মাতাদের তরফে এখনও কোন নিশ্চয়তা দেওয়া হয়নি। পাশাপাশি অভিনেতা নওয়াজউদ্দিনের প্রাক্তন স্ত্রী আলিয়া সিদ্দিকিও থাকতে পারেন এবারের বিগ বস সিজনে। মি’য়ার আসার খবর শুনে ইতিমধ্যেই বলিউডে হৈ চৈ শুরু হয়ে গিয়েছে। যদিও মি’য়া এখন পর্যন্ত এ বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি। এ সম্পর্কে তিনি বলেছেন, অফার পেয়েছি, এখনও কথা চলছে। এর আগে ২০১৫ সালে নী’ল ছবির তারকা মি’য়া খ’লিফা বিগ বসের ঘরে প্রতিযোগী হয়ে আসার গুজব ছড়িয়েছিল।

কিন্তু সেই গুজব মি’য়া নিজে একটি পোস্ট করে বন্ধ করেছিলেন। তবে বিগ বস ওটিটি সিজিন ২ নিয়ে মি’য়ার আসা নিয়ে এখনও কোন অফিসিয়াল বিবৃতি ঘোষণা করা হয়নি। উল্লেখ্য, খুব অল্প সময়েই প’র্ন দুনিয়ায় জনপ্রিয়তা পান মি’য়া। তবে বর্তমানে নী’ল জগত্‍ থেকে অবসর নিয়েছেন। কিন্তু তাতেও মি’য়ার জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। এখনও প্রথম সারির স্টারের তালিকায় রাখা হয় তাঁকে।

এখন অবশ্য মি’য়া সোশ্যাল মিডিয়াতেই নানা ছবি ও ভিডিও আপলোড করেন। এবার সেই মি’য়াকেই এবার দেখা যাবে বিগ বসে। আবার অনেকে মনে করছেন সা’নি লিওনের পর এবার হয়তো মি’য়াকেও দেখা যাবে বলিউডের পর্দায়। ২০১১ সালে বিগ বিসে সিজিন ৫- এ প্রথমবার কোন প’র্ন তারকা পা রেখেছিলেন। প্রতিযোগী হয়ে সা’নি লি’ওন এসেছিলেন বিগ বসের ঘরে। ভারতের ইন্ডাস্ট্রিতে এটাই ছিল সা’নির হাতেখড়ি। এরপর নায়িকাকে আর কখনও পিছনে ফিরে তাকাতে হয়নি।

Ratna Adhikary