Bangla SerialEntertainment

জেনে নিন আগাম টিআরপি! কে হতে চলেছে এই সপ্তাহের বিজয়ী? নাকি কামাল করবে নতুন ধারাবাহিক গুলি? জেনে নিন

স্টার জলসা (Star Jalsha) ভার্সেস জি বাংলা (Zee Bangla)! আর প্রত্যেক সপ্তাহে টিআরপি (TRP) নিয়ে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। কে এগোচ্ছে লড়াইয়ে আর কে পিছিয়ে পড়ছে এই দিকেই নজর সবার! এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নানা বিতর্ক। সকলের নজরই গতকালের টিআরপির দিকে। গীতাকে কি প’রাস্ত করতে সক্ষম হবে জি বাংলার অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। ধারাবাহিকের প্রোমোটি যেরকম মানুষের মনে সারা ফেলেছে ধারাবাহিকটি কি পারছে মানুষের মনে জায়গা করে নিয়ে? চলুন জানা যাক।

এই সপ্তাহে সন্ধ্যা ৬টা অর্থাৎ স্টার জলসার তোমাদের রানী এবং যোগমায়ার মধ্যে আসছে না কোন‌ও পরিবর্তন। নতুন কোন চমক না আসার কারণে ধারাবাহিকের টিআরপি থাকছে একই জায়গায়। কিন্তু অপরদিকে যোগমায়াকে বেশি ভালো ব্যবধানেই এই সপ্তাহেও হারিয়ে দিচ্ছে তোমাদের রানী। সন্ধ্যে সাড়ে ৬টায় প্রথম সপ্তাহে বেশ ভালোই ফল করতে চলেছে অষ্টমী। একথা বলাই যাচ্ছে প্রথম সপ্তাহেই মানুষের মনে নিজেদের জায়গা করে নিতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি। কিন্তু এই সপ্তাহে স্লটে বাজিমাত করছে গীতা LLB।

সন্ধ্যে ৭টার স্লটে আসে না কোন পরিবর্তন। এই সপ্তাহেও একে থাকতে চলেছে কথার টিআরপি। ওপরদিকে নতুন চমকের কারণে খানিকটা বাড়তে পারে জগদ্ধাত্রীর টিআরপি। এই সপ্তাহে সাড়ে ৭টার স্লটেও হচ্ছে না পরিবর্তন। একই থাকছে বঁধুয়ার টিআরপি। তবে অপরদিকে বেশ জমজমাট হয়ে উঠেছে ফুলকির কাহিনী। তবে নতুন চমকে খানিকটা বাড়তে পারে ফুলকির টিআরপি। এরপর রাত ৮টায় জমজমাট নিম ফুলের মধু। অনেকটা ব্যবধানেই এবার নিম ফুলের মধু পরাস্ত করছে তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকটিকে।

রাত সাড়ে ৮টাতেও নতুন করে বাড়ছে না লাভ বিয়ে আজকালের টিআরপি। বাজিমাত করছে কোন গোপনে মন ভেসেছে।রাত ৯টায় দারুন টক্কর দেখা গেলেও সামান্য পার্থক্যকে জল থই থই ভালোবাসা হারিয়ে দিচ্ছে আলোর কোলে ধারাবাহিকটিকে। রাত সাড়ে ৯টায় যদিও ভালো ফল করতে চলেছে কার কাছে কই মনের কথা কিন্তু তারা অনুরাগের ছোঁয়াকে হারাতে পারে কিনা সেটাই দেখার। রাত ১০টায় চমক নিয়ে আসছে মিঠিঝোরা। ধারাবাহিকের বাড়তে পারে টিআরপি। ফলেই হাড্ডাহাড্ডি লড়াইয দেখা যাবে মিঠিঝোরা এবং হরগৌরী পাইস হোটেলের মধ্যে।

আরো পড়ুন: সব সময় খ্যাঁচ খ্যাঁচ করে! কোন খাবার ঠিক করে অর্ডার করতে পারেনা! দিদির মঞ্চে মানালিকে নিয়ে হাটে হাঁড়ি ভাঙলেন মনের কথা তারকারা

রাত সাড়ে ১০টায় একের পর এক রহস্য রোমাঞ্চের কারণে দারুণ জমে উঠেছে চিনির কাহিনী। ফলত এবারও মন দিতে চাইকে পরাস্ত করে বিজয়ী চিনি। এই সপ্তাহেও বিজয়ী হওয়ার যোগ্য দাবিদার জি বাংলার দুটি জনপ্রিয় ধারাবাহিক। প্রথমটি হল নিম ফুলের মধু এবং অন্যটি হল ফুলকি। তবে এবার দেখার কত রেটিংয়ে কোন ধারাবাহিক কাকে মাত দিয়ে ছিনিয়ে নেয় সেরা পাঁচের স্থান। আপনাদের কি মনে হয় কোন কোন ধারাবাহিক থাকতে চলেছে সেরা পাঁচে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।